সেলিব্রিটি বার্তা

সিনেমাকেও হার মানালেন চিত্রনায়ক সিয়াম!

Updated Aug 11th, 2018 | 23:33 BST | Tarokaloy

এ যেন রুপকথার গল্পকেও হার মানায়।বাংলাদেশের চলচিত্রের নতুন মুখ সিয়াম আহমেদ অনেক আগে থেকেই বাংলাদেশী বিজ্ঞাপন এবং  নাটকে অভিনয় করে আসছেন। প্রখ্যাত নির্মাতা আদনান আল রাজিব এর ভালবাসা ১০১ নাটক দিয়ে অভিনয় জগতে  পদার্পণ সিয়াম আহমেদের। সম্প্রতি  পোড়ামন চলচ্চিত্রের  মাধ্যমে  চলচ্চিত্র  জগতে প্রবেশ। কিন্তু এইবার যে বাস্তব জীবনের নায়ক বনে গেলেন এই অভিনেতা। কিছু দিন আগে মহাখালী  হতে  বন্ধু  সহ আসার  পথে  কান্নারত অবস্থায়  এক শিশু  চোখে পড়ে। পরে ভীড় ঠেলে  তারা জানতে পারে শিশুটি হারিয়ে গিয়েছে।  সে তার মায়ের কর্মস্থান ছাড়া  আর কিছুই  বলতে  পারছিল না।  পরে তারা বনানী  তে গিয়ে সেই জায়গায়  খোজ  নিয়ে তার মাকে না পাওয়ায়  বনানী থানায়  জানান। থানার এস আই অতি আন্তরিকতার সাথে বিষয়টি খেয়াল করেন।পরে শিশুটি কে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়।

এদিকে সিয়ামের ফেসবুক লাইভে বনানী থানার পরিদর্শক বলেন, “বাচ্চাটাকে মায়ের কাছে ফিরিয়ে দেওয়ার কিছুটা অবদান আমাদের আছে। সবচেয়ে বড় অবদান চিত্রনায়ক সিয়াম ও তাঁর বন্ধুদের। তাঁরা বাচ্চাটাকে খুঁজে পাওয়ার পর নতুন জামা কিনে দিয়েছেন, তাকে খাইয়েছেন, তারপর আমাদের কাছে সাহায্যের জন্য এসেছেন। আমরা সবাই মিলে শুধু চেষ্টা করেছি, এ চেষ্টার ফলে বাচ্চাটা তার মায়ের কাছে ফিরে গেছে। সিয়াম ও তাঁর বন্ধুদের বনানী থানার পক্ষ থেকে ধন্যবাদ।”

হারিয়ে যাওয়া শিশু ইমনের মা জানান, বাচ্চাকে বাসায় একা রেখে বনানীতে কাজ করতে যান তিনি। এরপর সে বাসা থেকে বের হয়ে যায়। তিনি বলেন, ‘আমার মতো কেউ আর এভাবে বাচ্চাকে একা বাসায় রেখে যাবেন না। এটা আমার মোটেও ঠিক হয়নি।’

অবশেষে তারা বলেন সকলের সহানুভূতির কারনেই এত দ্রুত তারা কাজটি করতে পেরেছেন।

এদিকে পোড়ামন ২ এর মাধ্যমে বেশ সাড়া পেয়েছেন সিয়াম আহমেদ।

 

তারকালয়/১১ আগস্ত,২০১৮/শায়লা

Previous ArticleNext Article