সেলিব্রিটি বার্তা

বিয়ে করছেন খালোয়ার নাসির হোসেন

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ এবং আলোচিত ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প নানা সময়ে উঠে এসেছিল। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও যার ফলে শুরু হয় কতনা ঘটনা রটনা।
tarokaloy_bangladeshi_cricketer_nasir_hossain
এক নারীসহ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ক্রিকেটার নাসির হোসেন। ঘনিষ্ঠ সেই ছবি দেখে ভক্তকুলের কৌতূহলের শেষ নেই। কে এই নারী? তবে কি বিয়ে করে ফেলেছেন নাসির?
ছবিতে দেখা যাচ্ছে, বেশ সুদর্শন এক রমনীর পাশে দাঁড়িয়ে আছেন এক সময়ের দুর্দান্ত এই টাইগার অলরাউন্ডার। ছবিটি পোস্ট করা মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায় তিনি এবং তার পাশের সুন্দরী মেয়ে।
tarokaloy_bangladeshi_cricketer_nasir_hossain
ছবির নারীটি প্রসঙ্গে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) নাসির বলেন, আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায় ব্যাপারটি। কিন্তু ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি। চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।
tarokaloy_bangladeshi_cricketer_nasir_hossain
এক নারী পাল্লায় তার সর্বহারা অবস্থায়। কেননা তিনি সবশেষ বিতর্কের জন্ম দিয়েছিলেন ‘সুবাহ কান্ড’র পর। সুবাহ নামক এক রমনীর সঙ্গে তার অশালীন ফোনালাপ ফাঁস হয়ে যায় হলে দরুন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিগুঢ় মর্ম থেকে বাদ পড়েন এক সময় ব্যাটে বলে দাপট দেখানো এই টাইগার দলের নামকরা সদস্য।
লাল সবুজের জার্সি গায়ে নাসির হোসেন সব শেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালের সেপ্টেম্বরে, চট্টগ্রামে, অস্ট্রেলিয়া সিরিজে। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে, মিরপুরে, শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে, ধর্মশালায় ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে।
এর পর তাকে আর দেখা যায়নি কিন্তু ভক্তদের মাঝে তাকে নিয়ে আকর্ষণ আর কৌতূহোদ্দীপক এখনও বিরাজ করছে। তার বিয়ে নিয়ে ভক্তদের মাঝে আলোড়ন দেখে ,অবাক বিনোদন বাসী ,খুব শীগ্রই বিয়ের পিড়িতে বসছেন তিনি ।
Tarokaloy 10/09/2020 Riya
Previous ArticleNext Article