সেলিব্রিটি বার্তা

যে থালায় খাচ্ছে ,সেখানেই থুথু ফেলছেন!! বাণীতে জয়,এবং তাল দিলেন ঊর্মিলা?

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। নানা বিষয়ে বক্তব্য দিয়ে প্রায়ই আলোচনায় আসেন এই অভিনেত্রী। এবার নতুন বিতর্ক জুটেছে অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর এবং জয়া বচ্চনের সাথে। কঙ্গনা রানাওয়াত যেভাবে বলিউডের প্রত্যেক তারকার উপর আক্রমণ হানা শুরু করেছেন তাতে একে একে সকল বলিউড তারকারাই ক্ষেপে যাচ্ছে , তার বিরুদ্ধে।

Tarokaloy_Kangana_ranaut

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের নানান পক্ষপাতিত্ব নিয়ে সোচ্চার কঙ্গনা। এরপর তারকাদের মাদক ব্যবহার নিয়েও কথা বলেন তিনি। সম্প্রতি শিবসেনার সঙ্গে দ্বন্দ্বে জড়ান এই অভিনেত্রী। প্রথমত তিনি দাবি করেছেন তারকারা নানান অপকর্মে জড়িত,মূলত তার কথায় বলিউডের সকল অভিনেতা-অভিনেত্রীরাই মাদকের নেশায় আসক্ত।

Tarokaloy_Kangana_ranaut_and_urmila_matandkar

এদিকে উর্মিলা মাতন্ডকর নিয়ে ঘটলো আরেক তাণ্ডব, এক সাক্ষাৎকারে কঙ্গনাকে আক্রমণ করেছেন ঊর্মিলা । ‘তানু ওয়েডস মানু’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) খুশি করতে ও নির্বাচনের টিকিট পেতে মুম্বাই বিরোধী কথা বলছে বলে দাবি করেছেন তিনি।এছাড়া কিছুদিন আগে মুম্বাই শহরকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। এর পরিপ্রেক্ষিতে উর্মিলা বলেন, ‘মুম্বাইয়ের মেয়ে হয়ে নিজের শহর সম্পর্কে এরকম অপমানজনক কথা সহ্য করব না। যখন একজন মানুষ কথা বলে, তখন তিনি সবসময় সত্য বলছেন তা কিন্তু নয়।’

Tarokaloy_Kangana_ranaut

তবে উর্মিলার বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন ‘বলিউড কুইন’। এক পরিচিত গণ মাধ্যম, টাইমস নাও-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কঙ্গনা ব্যাক্ত করেন, ‘পুরো সাক্ষাৎকারে তিনি আমাকে খোঁচা দিয়ে কথা বলেছেন। আমার সব সংগ্রামকে বিদ্রূপ করেছেন। তিনি দাবি করেছেন, বিজেপিকে খুশি করতে ও নির্বাচনের টিকিট পেতে এমন করছি। নির্বাচনের টিকিট পাওয়া আমার জন্য কঠিন কিছু নয়— আর জায়গা পাওয়ার জন্য বিশেষ কিছু করতে হবে বলে আমার মনে হচ্ছে না, এটি হয়তো এখন সবাই বুঝেই গিয়েছেন। আমাকে জীবন বাজি রাখতে অথবা সম্পদ নষ্টও করতে হবে না। ’উর্মিলা মাতন্ডকরকে সফট পর্নো স্টার সম্বোধন করে কঙ্গনা বলেন, ‘তিনি নিশ্চয় তার অভিনয়ের জন্য পরিচিত নন। বরং, সফট পর্নো করার জন্য পরিচিত। তিনি যদি নির্বাচনের টিকিট পান তাহলে আমি কেন পাব না?’

Tarokaloy_Kangana_ranaut

 

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের বিষয় উঠে আসতেই রিয়া চক্রবর্তী এবং তার ভাইয়ের জেল হয়। সেই বিষয়টি এখন বলিউডে ছড়িয়ে গিয়েছে। কঙ্গনার নিজের বিভিন্ন মন্তব্যের পাল্টা জবাবে জয়া বচ্চন সংসদে বলেন, ‘যেই থালাতে খাচ্ছো, সেখানেই থুতু ফেলছো’। তার মতে, কঙ্গনা এতোদিন বলিউড রয়েছেন, এখান থেকেই নিজের পারিশ্রমিক পাচ্ছেন, এদিকে সেই ইন্ডাস্ট্রি অর্থাৎ কাজের জায়গার বিরুদ্ধে মিথ্যে অপবাদ আনছেন। এটা তো দেশ কোনো দেশ ভিক্ত করবেন না ওপর দিকে তিনি মুম্বাইকে নিয়ে নানান কথা বলছেন!!

Tarokaloy_jaya_bachchan

 

পাল্টা জবাবে কঙ্গনা টুইট করেন, কোন থালার কথা বলছেন জয়া জী। একটাই থালা পেয়েছিলাম, যেখানে আমি মিনিট দুয়েকের রোল আর আইটেম নম্বরে থাকার সুযোগ পেয়েছিলাম। তাও হিরোর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পর। আর ইন্ডাস্ট্রিতে নারী ক্ষমতায়নের সূচনা করেছি। আমি নিজের থালা নিজেই সাজিয়েছে নারীবাদী এবং দেশভক্তির ছবি দিয়ে। আমি সর্বদা নীতির সাথে ছিলাম ,নীতির সাথেই থাকবো।

Tarokaloy ১৬/০৯/২০২০ রিয়া

Previous ArticleNext Article