বিনোদন, সেলিব্রিটি বার্তা

গোপনে বিয়ে করেন মোনালি ঠাকুর!!!

 কাউকে না জানিয়ে বিয়ে করেছিলেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর। ২০১৭ সালে সুইজারল্যান্ডের রেস্টুরেন্ট ব্যবসায়ী মাইকের সঙ্গে ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছেন বলে এক সাক্ষাৎকারে জানান মোনালি। দু’জনের প্রেমের সম্পর্ক লুকোনো ছিল না করোর কাছে তবে বিয়ের খবর এতদিন গোপনই রেখেছিলেন তারা। মোনালি ঠাকুর বলেন, “বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে বলা হয়নি। কারণ আমরা কোনো অনুষ্ঠান করিনি। বিয়েতে ঘনিষ্ট বন্ধু ও পরিবারের সদস্যদের বাইরে কেউ উপস্থিত ছিলেন না।” সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েই তার সঙ্গে পরিচয় হয় মোনালির। সেই পরিচয় থেকে বন্ধুত্ব ও প্রেম ৷
tarokaloy_monali_thakur
মোনালি বলেন, “১০ ডিগ্রির শীতের মধ্যে মাইক একটি গাছের নিচে আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। আমি ‘না’ বলতে পারিনি।” পরে ২০১৬ সালের ক্রিসমাসে মাইক বিয়ের প্রস্তাব দেন মোনালিকে; তারপর থেকেই দাম্পত্যজীবন শুরু করেছেন তারা। নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দুজনে অর্থাৎ প্রেম নিয়ে কোনও গোপনীয়তা করেননি তারা। এর আগে ইন্ডিয়ান আইডল-এর তৃতীয় স্থানাধিকারী অভিনেতা-গায়ক মেইয়াং চ্যাং-এর সঙ্গে কয়েক বছরের সম্পর্ক ছিল মোনালির। ব্রেক আপের সিদ্ধান্ত নেন দুজনেই। মোনালি এখন সুইজারল্যান্ডে মাইকের পরিবারের সঙ্গে রয়েছেন।
tarokaloy_monali_thakur
তার নতুন একক গান ‘দিল কা ফিতুর’র মিউজিক ভিডিওতে মোনালির বিপরীতে মডেল হিসেবে থাকছেন মাইক। অফস্ক্রিনের মতোই অনস্ক্রিন কেমিষ্ট্রিও অতুলনীয় ছিল। অন্যদিকে বিয়ে নিয়েই এক ভিডিও শেয়ার করেন মোনালি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে মোনালি ও মাইক দুজনকেই ঐতিহ্যবাহী পোশাকে দেখা যায়। দীর্ঘ ক্যাপশন দিয়ে মোনালি লেখেন, ‘তিন বছরেরও বেশি সময় আগে… অনেক নাটকীয়তা ও শুধু ভালোবাসা নিয়ে দুজন পাগলাটে মানুষ; আমি ও মাইক বিয়ে করি… দিনটি নিয়ে আমাদের কোনো পরিকল্পনা ছিল না। সত্যনিষ্ঠ ও সাদামাটা উদযাপন ছিল আমাদের… যা আমাকে ভীষণ কৃতজ্ঞ করে তোলে। দুজনেই বড় মাপের পোশাক পরিধান করেছিলাম, যা বান্দ্রায় থাকাবস্থায় শেষ মুহূর্তে কেনা হয়।
tarokaloy_monali_thakur
দেখে মনে হচ্ছিল, স্কুলের বাচ্চারা খেলতে যাচ্ছে বা অন্য কিছু… বিশেষত আমি (সালোয়ার ও জুতা; যেমন হাতে পর্যাপ্ত সময় না থাকায় আমি সঠিক মাপের জুতা কিনতে পারিনি)… গত তিন বছর দুই মাসেও আমরা যেহেতু বিয়ের কোনো অনুষ্ঠান করিনি, তাই আমার ও মাইকের বিয়ের মুহূর্ত শেয়ার করলাম… মাইকের চলে যাওয়া ও ফিরে আসায় নাটকীয়তা ছিল, কিন্তু আমাদের সুখ ও ভালোবাসায় কোনো নাটকীয়তা নেই।’ মাইককে বিয়ে করার কারণও জানিয়েছেন মোনালি। তিনি লিখেছেন, ‘আমি এই ব্যক্তিকে বিয়ে করেছি, কেননা সে আমার সাফল্য, শক্তি ও আমার স্বাধীনতা উদযাপন করতে পারে।’
tarokaloy_monali_thakur
২০১৪ সালে বলিউডে ‘লক্ষ্মী’তে অভিনয় করে প্রশংসিত হন। ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার মাধ্যমে গানের দুনিয়ায় পরিচিতি তার। টালিউডের পর এখন বলিউডে সমানভাবে প্লে-ব্যাক করছেন মোনালি। বলিউডে প্রথম সুযোগ ২০০৬ সালে অনু মালিকের পরিচালনায় জান-এ-মান ছবিতে‘কবুল কর লে‘ গান। প্রথম বড় ব্রেক ২০০৮ সালে ‘রেস’ ছবিতে ‘জারা জারা টাচ মি’ গানের পরই মোনালীর ক্যারিয়ারের সাফল্যের সূচনা। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তার শ্রোতাপ্রিয় গানের মধ্যে অন্যতম-‘মোহ মোহ কে ধাগে’, ‘জারা জারা টাচ মি’, ‘খোয়াব দেখে’, ‘আনজানা আনজানি কি কাহানী’ ইত্যাদি।
tarokaloy_monali_thakur
তারকালয়  ১৫/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article