বিনোদন, সেলিব্রিটি বার্তা

বচ্চন পরিবারে করোনার হানা!!!

মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) হানা দিয়েছে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারে।  করোনা আক্রান্ত হয়ে ১১ জুলাই রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। কোনো ঝুঁকি না নেয়ার জন্য জুহু বিচে তাদের বাড়ির কাছাকাছি এই হাসপাতালে অমিতাভ-অভিষেককে ভর্তি করেছেন পরিবারের সদস্যরা। আক্রান্ত হয়েছেন ঐশ্বরিয়া এবং আরাধ্যাও। প্রথম থেকেই সচেতন ছিলেন বচ্চন পরিবার। হাত ধোয়া থেকে শুরু করে সামাজিক দূরত্ব…মেনে চলছিলেন সমস্ত নিয়ম। সতর্কবাণী বার্তা দিয়ে গেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তবে কিভাবে হলো করোনা! প্রশ্ন জাগে অনেকের মনে।
tarokaloy_bacchan_family
অভিষেক ছাড়া বচ্চন পরিবারের কেউ-ই শুটিংয়ের জন্য বাড়ি থেকে বার হননি। অনেকের ধারণা, ভারসোভার একটি ডাবিং স্টুডিওতে ওয়েব সিরিজ ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডো’-র ডাব করতে বেরিয়ে ছিলেন অভিষেক। হতে পারে সেখান থেকে সংক্রমিত হয়েছেন অভিষেক। কিন্তু স্পষ্টভাবে কিছুই জানা যায়নি। নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করে এক টুইট বার্তায় অভিষেক বচ্চন লিখেন, ‘আজ সকালে আমি ও আমার বাবা দুজনের শরীর কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। আমরা দুজনেই হাসপাতালে ভর্তি হয়েছি। আমি অনুরোধ করছি এই কয়দিনে আমাদের সংস্পর্শে যারা এসেছে, তারা করোনা টেস্ট করিয়ে নিবেন।
tarokaloy_bacchan_family
আর আপনারা কেউ উদ্বিগ্ন না হয়ে শান্ত থাকুন। ধন্যবাদ।’ এর আগে গতকাল রাতে নিজের টুইটার হ্যান্ডলে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন বিগ-বি। হাসপাতাল সূত্রে খবর, অমিতাভ-অভিষেক – দু’জনেরই সংক্রমণ মৃদু। অমিতাভর সামান্য জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল। অন্যদিকে, বচ্চন পরিবারের কর্মচারীদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। প্রতীক্ষা, জলসা ও জন্নত – বচ্চন পরিবারের এই তিনটি বাংলো জীবাণু মুক্ত করছে বৃহন্মুম্বই পুরসভা। পুরসভার তরফে বচ্চন পরিবারের সংস্পর্শে আসা ৩০ জনকে চিহ্নিত করা হয়েছে। এদিকে তাদের করোনায় আক্রান্ত হওয়ার পরপরই বাকি সদস্যদেরও করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেয়া হয়।
tarokaloy_bacchan_family
চারটি বাংলোর মোট ৩০ জন পরিচারককে আপাতত হোম কোয়রান্টিনে রাখা হয়েছে। দিবাগত মধ্যরাত পর্যন্ত খবরে জানা যায়, করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যার। তবে দ্বিতীয়বারের টেস্টে করোনার উপস্থিতি পাওয়া গেছে ঐশ্বরিয়া এবং আরাধ্যার শরীরে। রবিবার ঐশ্বর্য-আরাধ্যারাও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আরটিপিসিআর পদ্ধতিতে পরীক্ষায় রিপোর্ট পজিটিভ। আগে র্যাপিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। পাশাপাশি অমিতাভ বচ্চনের করোনা পরীক্ষার দ্বিতীয় রিপোর্টও পজিটিভ। দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এসেছে অভিষেক বচ্চনেরও। যদিও জয়া বচ্চন এবং অমিতাভ কন্যা শ্বেতা নন্দার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে।
বর্তমানে বচ্চন পরিবারের দ্রুত সুস্থতা কামনা করছে তাদের শুভকাঙ্খিরা।
tarokaloy_ashwariya_and_aradhyaa
তারকালয়   ১৩/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article