সেলিব্রিটি বার্তা

“মেয়েটিএখন একা হয়ে গেলে”_বাণীতে অমর সানি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১টা ৩৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজধানীর ল্যাব এইড হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

Tarokaloy_actress_apu_biswas

এই তথ্য জানিয়েছেন অপু বিশ্বাসের সহকারী সজল। তবে তার মৃত্যুর সঠিক কারণ তিনি জানাতে পারেননি এ নিয়ে রয়েছে অনিশ্চিতা। সজল জানান, অপু বিশ্বাসের মা স্ট্রোক করে মারা গেছেন। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নায়িকার অনেক কাছের মানুষেরা দাবি করেছেন করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন অপু বিশ্বাস এর মা শেফালি বিশ্বাস। তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

Tarokaloy_actress_apu_biswas

এদিকে অপুর সহকারী সজল জানিয়েছেন, শেফালি বিশ্বাসের মরদেহ নিয়ে বগুড়া যাওয়া হচ্ছে। সেখানেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত, অপু বিশ্বাসের বাবার নাম উপেন্দ্রনাথ বিশ্বাস। উপেন্দ্রনাথ বিশ্বাস-শেফালি বিশ্বাস দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। তাদের মধ্যে সবার ছোট অপু সন্তান।

Tarokaloy_actress_apu_biswas

আজ দুপুর ১:৩০ মিনিটে অপু বিশ্বাস তার ফেসবুক পেজ তার মাকে নিয়ে পোস্ট করেন এবং কষ্টের সহিত বলেন ” দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আজ ( বৃহস্পতিবার ) রাত ১ টার পরে আমার মা মারা গিয়েছেন , আমার মা যদি কখনও কাউকে কষ্ট দিয়ে থাকেন ,অনুগ্রহ করে ক্ষমা করে দিবেন । যারা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, মেসেজ দিয়ে আমাকে সান্ত্বনা দিচ্ছেন, তাদের কাছে আমি চির কৃতজ্ঞ ।মা’র জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন ।

– অপু বিশ্বাস ”

Tarokaloy_actress_apu_biswas

অপু বিশ্বাসের উদ্দেশ্যে অমর সানি তার নিজের ফেসবুক পেজে সান্ত্বনা মূলক পোষ্ট করে এবং বলেন, গতকাল রাতে 1:37 মিনিটে , ঢাকার ল্যাবএইড হাসপাতালে আমাদের দেশের স্বনামধন্য চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাসের মা পরলোকগমন করেন । আপনারা সবাই তার আত্মার শান্তি কামনায় আশীর্বাদ করবেন। মেয়ে টা একা হয়ে গেলে!

Tarokaloy_actress_apu_biswas

তবে এখনও জানা যায়নি ,অপু বিশ্বাসের এমন কঠিন সময়ে তার পাশে শাকিব খান দাড়িয়ে আছে নাকি বরবারে মতো এখনও তিনি তার সন্তান নিয়ে একা। এখন পর্যন্ত কোনো তথ্য জানা যায়নি এ ব্যাপারে। তবে ভক্তরাও আশা করছেন অপু এমন শোকের দিনে শাকিব খান পাশে দাঁড়াবে এবং তাকে সান্ত্বনা দিবে।

Tarokaloy ১৮/০৯/২০২০ রিয়া

Previous ArticleNext Article