বিনোদন, সেলিব্রিটি বার্তা

স্বাভাবিক জীবনে ফিরতে চলেছেন পরীমনি!!

অভিনেত্রী পরীমনি জেল থেকে বের হওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরতে চলেছেন। তার বিভিন্ন অসাম্প্ত ছবির কাজে পুনরায় ফিরছেন। এর মধ্যে একটি হলো ‘প্রীতিলতা’ । এই ছবির মুখ্য চরিত্রের অভিনেত্রী পরীমনি। গত শুক্রবার ‘প্রীতিলতা’ ছবির নির্মাতারা বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যুবার্ষিকীতে বিএফডিসির সংবাদ সম্মেলনে ‘প্রীতিলতা’ ছবির কাজ পুনরায় শুরু করার ব্যাপারে সাংবাদিকদের বিস্তারিত তুলে ধরেন তাঁরা।

Tarokaloy_pori_moni

সেই সম্মেলনে কালো শাড়ি পরে এফডিসিতে এসেছিলেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। জেল থেকে বের হওয়ার পর প্রথমবার জনসমক্ষে এলেন তিনি। সংবাদ সম্মেলনে সবাইকে আগের মতো সঙ্গে থাকার আহ্বান জানিয়ে, প্রীতিলতা ছবিটি নিয়ে বক্তব্য প্রকাশে পরীমনি বলেন, ‘প্রীতিলতার মতো একটি চরিত্র আমাকে করতে দেওয়া হয়েছে। এটা অনেক বড় একটা দায়িত্ব।

Tarokaloy_pori_moni

আমার ওপর বিশ্বাস রেখে যে দায়িত্ব দেওয়া হয়েছে, আমি সেই বিশ্বাসের মর্যাদা রাখব। প্রীতিলতা যেভাবে তাঁর মায়ের কাছে আশীর্বাদ চেয়েছিলেন, আমিও সবার কাছে সে রকম আশীর্বাদ চাই।’ আরও বলেন, প্রীতিলতা আমার কাছে এমন একটা অনুভূতি, যেটা আমি হুট করে প্রকাশ করতে পারব না। আমরা চাই, আমরা কী করছি, সেটা সবাই পর্দায় দেখুক। দুই বছর ধরে আমি প্রীতিলতাকে ধারণ করার চেষ্টা করেছি। শুটিংয়ে যাওয়ার পর দেখলাম, আমার চরিত্রটির নাম অলিভিয়া…।’

Tarokaloy_pori_moni

আগামী মাসের শেষ দিকে পুণরায় শুরু হবে ‘প্রীতিলতা’ ছবির শুটিং। শেষের শুটিং হবে চট্টগ্রামে। এ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে আবার নিয়মিত কাজ শুরু করবেন পরীমনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘প্রীতিলতা’ ছবির অন্যতম অভিনয়শিল্পী শম্পা রেজা। আরও উপস্থিত ছিলেন ছবির প্রযোজক মহিত হাওলাদার, পরিচালক রাশেদ পলাশ, চিত্রনাট্যকার গোলাম রব্বানী প্রমুখ।

Tarokaloy_pori_moni

অবশেষে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের প্রীতিলতা হয়ে ফিরছেন তিনি। মাদকের মামলায় পরীমনিকে আটক করে নিয়ে যাওয়া হয়। ৫ আগস্ট চার দিনের, ১০ আগস্ট দুই দিনের ও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ২১ আগস্ট তাঁকে কারাগারে পাঠানো হয়। ২২ আগস্ট পরীমনির পক্ষে তাঁর আইনজীবীরা ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন।

Tarokaloy_pori_moni

৩১ আগস্ট মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস ৫০ হাজার টাকার আর্থিক মুচলেকায় পরীমনির জামিনের আদেশ দেন। ১ সেপ্টেম্বর পরীমনি মুক্তির পেলেন

Previous ArticleNext Article