Uncategorized, সেলিব্রিটি বার্তা

সুশান্তের ছায়া পড়ছে কার্তিক আরিয়ানের মাঝে

কয়েক সপ্তাহের মধ্যেই ফিরে আসতে চলেছে অভিশপ্ত ১৪ ই জুন যেদিন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অত্যন্ত সম্ভাবনাময় তারকা সুশান্ত সিং রাজপুত -এর মৃতদেহ। গত এক বছর ধরে চলছে সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত। এর মধ্যেই গ্রেফতার হয়েছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি । সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এই মুহূর্তে জামিনে মুক্ত হলেও তাঁকে কোনো প্রযোজক কাজ দিতে রাজি নন। কিন্তু এর মধ্যেই ঘটে গেছে আরও কিছু ঘটনা। এবার এই ঘটনার নায়ক সুশান্ত নন, কার্তিক আরিয়ান ।

Tarokaloy_sushant_singh_rajput

সম্প্রতি অভিনেতা কার্তিক আরিয়ানকে বাদ দেওয়া হয়েছে ধর্মা প্রোডাকশন প্রযোজিত ফিল্ম ‘দোস্তানা-2′ থেকে। ধর্মা প্রোডাকশনের তরফে একটি অফিসিয়াল বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বিশেষ কিছু সমস্যার জন্য ‘দোস্তানা-2′-এর রিকাস্টিং করা হবে। কিন্তু কার্তিককে ফিল্মের কাস্টিং থেকে বাদ দেওয়া হলেও জাহ্নবী কাপুর ও লক্ষ্য লালওয়ানি-র ক্ষেত্রে কিন্তু রিকাস্ট করার কথা ভাবা হয়নি। ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহর এর এই ধরনের আচরণে রীতিমত ক্ষুব্ধ বলিউড। ইতিমধ্যেই ফিল্ম ক্রিটিক তরণ আদর্শ তাঁর টুইটার হ্যান্ডেলে ধর্মা প্রোডাকশনের অফিসিয়াল বিবৃতিটি তুলে টুইট করে লিখেছেন, এই ধরনের আচরণ কোনো ক্রিয়েটিভ ফিল্ডে কাম্য নয়।

Tarokaloy_kartik_Aaryan_and_sushant_singh_rajput

‘মণিকর্ণিকা ফিল্মস প্রাইভেট লিমিটেড ‘-এর কর্ণধার প্রযোজক-অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত এই প্রসঙ্গে সুশান্ত সিং রাজপুত -এর মৃত্যুর উদাহরণ টেনে এনে বলেছেন, করণের এই আচরণ এবার কার্তিককেও আত্মহত্যা করতে বাধ্য করবে। অপরদিকে কার্তিককে টুইট করে কঙ্গনা বলেন, তিনি কার্তিকের পাশে আছেন। কার্তিক এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া না জানালেও এবার করণের আচরণের বিরুদ্ধে সরব হয়ে উঠেছেন বলিউডের একাধিক তারকা।

Tarokaloy_kartik_Aaryan_karan_johar

এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় করণের দিকে স্বজনপোষণের আঙুল উঠেছিল। করণকে ‘বলিউড মাফিয়া’ বলেও অভিহিত করা হয়েছিল বলে করণ তাঁর টুইটার অ্যাকাউন্ট অফ করে দেন। কিন্তু করণ আবারও শুরু করেছেন তাঁর খেলা। কিন্তু তিনি ভুলে যাচ্ছেন কুরুক্ষেত্রে জয় ন‍্যায়ের হয়েছিল, অন্যায়ের নয়।

Tarokaloy_kartik_Aaryan_and_jahnvi_kapoor


অপরদিকে ট্রোলের মুখে পড়ে করণ জোহর বলেছেন, কার্তিক আরিয়ানকে ‘দোস্তানা -২′ থেকে বাদ দেওয়ার ফলে ধর্মা প্রোডাকশন কুড়ি কোটি টাকার আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। করোনা পরিস্থিতি মুম্বইয়ে বীভৎস আকার ধারণ করেছে। এইসময় কুড়ি কোটি টাকার আর্থিক ক্ষতির কথা বলে নেটিজেনদের ক্ষোভের শিকার হয়েছেন করণ। নেটিজেনদের মতে, সোনু সুদ সালমান খান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, অপরদিকে করণ জোহর এখনও বলিউডে টাকার খেলা ও রাজনীতি করে চলেছেন।

Tarokaloy_kartik_Aaryan

কিন্তু এই ঘটনার পরেই কার্তিক আরিয়ান বাদ পড়েছেন শাহরুখ খান এর প্রযোজনা থেকেও। রেড চিলিজ-এর আপকামিং ফিল্ম ‘ফ্রেডি’ থেকে বাদ পড়েছেন কার্তিক। এই মুহূর্তে অনেকেই বলতে শুরু করেছেন করণের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতার কারণে ‘ফ্রেডি’ থেকে বাদ দেওয়া হয়েছে কার্তিককে। কার্তিকের ঘটনার মধ্যে কঙ্গনার মতো আরও অনেকেই দেখতে পাচ্ছেন সুশান্তের জীবনের ছায়া। অনেকে ভয় পাচ্ছেন, সুশান্তের মতো পরিণতি কার্তিকের হবে না তো! কিন্তু সুশান্ত ও কার্তিকের কাহিনীর পার্থক্য রয়েছে। কার্তিকের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, কার্তিকের পছন্দ হয়নি ‘ফ্রেডি’-র চিত্রনাট্য। তাই তিনি নিজেই ফিল্ম ছেড়ে বেরিয়ে এসেছেন। এছাড়াও ডেট নিয়ে সমস্যা হচ্ছিল কার্তিকের। কিন্তু সুশান্ত যথেষ্ট সম্ভাবনাময় হওয়া সত্ত্বেও অ্যালকোহল, ড্রাগ ও বিলাসবহুল জীবনযাত্রায় অভ্যস্ত হয়ে পড়েছিলেন। জানা গেছে, লোনাভলায় তাঁর ফার্মহাউসে চলত ড্রাগ-পার্টি। ড্রাগ ও ডিপ্রেশন গ্রাস করেছিল সুশান্তের লড়াকু মনোভাবকে। কিন্তু কার্তিক নিজেকে সামলে রাখতে পেরেছেন। ফলে কার্তিকের ঘটনায় সুশান্তের ছায়া নেই, রয়েছে কিছু পরিবর্তন।

Previous ArticleNext Article