Uncategorized, সেলিব্রিটি বার্তা

শিমুলকে ছেড়ে নাঈমের হাত ধরেছেন নাদিয়া

ভালো বেশে ঘর বাঁধলেও টা সব সময় টিকবে কথাটি মোটেও ঠিক নয়,কিছু কিছু ভালোবাসার গল্প লোক মুখের প্রশংসা এবং অনেকের অনুপেরনা কারণ হলেও দেখা যায় তারাই আবার সারাজীবন জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয়। একটা সময়ে আসে যখন কোথায় যেনো হারিয়ে যায় ভালোবাসার জায়গাটা তখন একে অপরের প্রতি জমতে থাকতে তিক্ততা সে থেকে পরিণতি হয় তালক নামক শব্দের।

tarokaloy_well_known_bd_celebrity_couple

সকলের প্রিয় একটি জুটি ছিল তাহসান এবং মিথিলা। তাদের জুড়ি যেনো মন ছুঁয়ে দিত। আবার হুমায়ুন ফরীদির ,সুবর্ণা মুস্তাফার জন্য ভালোবাসা যেনো সবাইকে ভালোবাসা অর্থ কি টা বুঝিয়ে দিল। আবার এখন কার অন্যতম জুটি ছিল অপূর্ব ও নাজিয়া , সাথে হৃদয় খান ও সুজানা কথা উল্লেখ করলে কিন্তু ভুল হবে না ,তারা প্রত্যেকেই কিন্তু ভালোবাসার উদাহরণ স্বরূপ আলোচিত ছিল। কিন্তু এখন সবাই আলাদা নিজ ,নিজেদের মতো করে পুনরায় বাঁচতে শিখেছে তারা হয়তো অন্য কারো সাথেই ভালোবাসার পরিপূর্ণ অংশ খুজে পেয়েছে।

একজন জনপ্রিয় মুখ নাদিয়া আহমেদের সাথে
মডেল, অ’ভিনেতা মনির খান শিমুলের সঙ্গে ২০০৮ সালের ২৮ ডিসেম্বর প্রথম বিয়ে হয় নৃত্যশিল্পী ও অ’ভিনেত্রী নাদিয়ার। তবে দাম্পত্য জীবনের পাঁচ বছরের মধ্যেই ভেঙে যায় শিমুল-নাদিয়ার সংসার।

Tarokaloy_bd_celebrity_nadia_and_shimul

পাঁচ বছর প্রে’ম করে বিয়ে করেছিলেন শিমুল-নাদিয়া। বিয়ের পর কাঁটিয়েছেন আরও পাঁচ বছর। দেড় বছর ধরে আলাদা থাকছিলেন তারা। এরই মধ্যে নাইমের সাথে প্রে’মে জড়িয়ে পড়েন নাদিয়া। বিয়েও করে ফেলেন দ্রুত। অভিনেতা মনির খান শিমুলের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে ছোটপর্দার আরেক অ’ভিনেতা নাঈমকে বিয়ে করেন নাদিয়া। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা।

tarokaloy_nadia_shimul_nayem

নাদিয়ার দ্বিতীয় বিয়ের পর শিমুল দাবি করছেন, অনেকটা নাদিয়ার ইচ্ছাতেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছিল। শিমুল নাদিয়ার বিয়ে নিয়ে নিজের কিছু অভিমত ব্যক্ত করেছেন এবং বলেছেন, ‘আমা’র জায়গা থেকে শেষ পর্যন্ত চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখতে। কিন্তু নাদিয়ার কাছে হয়তো মনে হয়েছিল যে, সে এই সংসার জীবনে ভালো নেই। তাই সে আমাকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিল।
সে নাঈমকে বিয়ে করেছে। নাঈম আমা’র খুবই কাছের ছোট ভাই। সে খুবই ভালো ছে’লে। নাদিয়াও খুবই ভালো মে’য়ে। দুজনে সুখী হোক। এটাই আমা’র প্রত্যাশা।’

tarokaloy_nayem_and_nadia

উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারি মাসে নৃত্যশিল্পী ও অ’ভিনেত্রী নাদিয়া আহমেদ ও অ’ভিনয়শিল্পী নাঈম বিয়ে করেন। নাদিয়া জানান প্রস্তাবটা নাইমের পরিবার থেকেই এসেছিল। বর্তমানে দুইজনই নিজেদের কাজে বেস্ত একই সাথে তাদের বিবাহিত জীবন ভালই যাচ্ছে বলে আশাবাদী তাদের কাছের মানুষজন এবং দর্শকের।

Previous ArticleNext Article