বিনোদন, সেলিব্রিটি বার্তা

শাকিবের সিনেমায় গাইলেন বলিউডের জুবিন নটিয়াল!

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমায় প্লেব্যাক করেছেন বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। সিনেমার নাম ‘অন্তরাত্মা’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই সিনেমায় শাকিবের প্রথমবার নায়িকা হয়েছেন কলকাতার দর্শনা বণিক। সিনেমাটির শুটিং বেশ কিছু দিন আগেই সম্পন্ন হয়েছে। এই সিনেমায় ‘অন্তরাত্মা’ টাইটেল গানটি জুবিন গেয়েছেন। গানটি লিখেছেন দেশের প্রথম সারির গীতিকার রবিউল ইসলাম জীবন।

Tarokaloy_shakib_khan_and_jubin_nautiyal

সুর ও সংগীতায়োজন করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত অক্টোবরেই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে মুম্বাইয়ের একটি স্টুডিওতে। তবে জানা যায়, জুবিনের শর্ত ছিল, গানের কথা ও মিউজিক পছন্দ হলে তবেই তিনি কাজটি করবেন। এরপর ইন্দ্রদীপ দাশগুপ্ত মিউজিক তৈরি করেন, কথামালা সাজান রবিউল ইসলাম জীবন। শুনে জুবিনের পছন্দ হয় এবং তিনি ভয়েস দেন। এই নিয়ে দ্বিতীয়বার বাংলাদেশি সিনেমাতে কণ্ঠ দিলেন জুবিন নটিয়াল।

Tarokaloy_shakib_khan_and_jubin_nautiyal

এর আগেও অবশ্য শাকিব খানের সিনেমায় গান গেয়েছিলেন জুবিন নটিয়াল। সেটা ২০১৭ সালের ‘রংবাজ’ সিনেমায়। যেখানে জুটি বেঁধেছিলেন শাকিব ও বুবলী। তবে নতুন এই গানটি প্রসঙ্গে এক ভিডিও বার্তায় জুবিন বলেন, “বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। ‘অন্তরাত্মা’ সিনেমার টিমের জন্য শুভকামনা।” বলিউডের বর্তমানে জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল।

Tarokaloy_shakib_khan

তার গাওয়া জনপ্রিয় গান “দ্য হামমা সংগ”, “লোক সফর”, “হামনাভা মেরে”, ” সামান্দার মে”, “মেরি আশিকি”, ” চিঠি”, “যা হামছে যুদা হো কে”, ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ প্রভৃতি সুপারহিট গান। সবচেয়ে দ্রুত ১ বিলিয়নের মাইলফলক ছোঁয়া হিন্দি গান ‘লুট গায়ে’ তারই কণ্ঠে পেয়েছে আকাশচুম্বী সাফল্য। শুধু হিন্দি নয়, তিনি অন্যান্য ভাষাতেও গান গেয়েছেন। দ্বিতীয়বার বাংলাদেশি সিনেমাতে তার কণ্ঠ দেয়া ‘অন্তরাত্মা’ গানের জন্য অনুরাগীরা অপেক্ষা হয়ে রয়েছে।

Tarokaloy_jubin_nautiyal

বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ভারতে। সেটা সম্পন্ন হলে শিগগিরই মুক্তির ঘোষণা আসবে। শাকিবের অভিনীত ‘অন্তরাত্মা’ সিনেমার কাহিনী লিখেছেন এবং প্রযোজনা করেছেন সোহানী হোসেন। এর আগে শাকিব অভিনীত ‘সত্তা’ সিনেমাটিও প্রযোজনা করেছিলেন সোহানী। নতুন এই সিনেমায় শাকিব-দর্শনা ছাড়া আরও অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, মাসুম বাশার প্রমুখ।

Previous ArticleNext Article