Uncategorized, সেলিব্রিটি বার্তা

শাঁখা ও পলা সাজে নুসরাত জাহান

ওপার বাংলার লাম লাইট কুইন এবং সংসদ সদস্য ,এক নামে পরিচিত নুসরাত জাহান। কোনো না কোনো ভাবেই তর্কে বিতর্কে তিনি জড়িয়েই থাকে। শুধু তাই নয় তাকে জুড়ে থাকে ভক্তদের হাজারো প্রশ্ন এবং হাজারো কথার মেলা। গেলো মাস খানেক আগে তিনি হেড লাইনে ছিলেন তার এবং যশ দাস গুপ্ত এক মাত্র পুত্র সন্তানকে নিয়ে। এখনও এই রহস্য যেনো ঘোলাটে। নিজেদের মুখে শিকার করতে লুকোচুরি খেলছে এই দুইতারকা।

এত কিছুর মধ্যে আবারও তিনি লোক মুখে আলোচিত হয়ে উঠলেন। ঘটনা টা শুরু হয় দুর্গা পূজা মধ্যে দিয়ে । এই বছরের দুর্গাপুজো খুব স্পেশাল অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান ও তাঁর সঙ্গী, অভিনেতা যশ দাশগুপ্তের জন্য। গত ২৬ অগাস্ট ‘যশরত’ জীবনে এসেছে ফুটফুটে পুত্র সন্তান ঈশান। সে হিসেবে তাদের জন্য এই বছরের দুর্গা পূজা আমাজ যেনো শেষ হওয়ার নয়। দুর্গা পূজার উৎসবে শুধু যশ দাস গুপ্ত নয় তার সাথে তালে তাল মিলিয়ে হাঁটছে মুসলিম ধর্মের অনুসারী নুসরাত জাহান।

যদিও দুর্গা পূজা উৎসব পালন করা তার জন্য নতুন কিছু না। শাড়ি পরে এর আগেও ছবি শেয়ার করেছেন নুসরত। তবে এবারের সমস্ত লাইমলাইট কেড়ে নিল দুই হাতে দুই জোড়া শাঁখা ও পলা। নুসরতের দেখা মিলল তুঁতে রঙা ভারী সিল্ক শাড়িতে।তার শাড়ীর পাড়ে রযেছে সোনালি জরির কাজ এবং কানে বিশাল কানপাশা। তার সাথে নায়িকার হাতে শাঁখা-পলা!!
এ যেনো নজর কাড়ার মূল হাতিয়ার। নুসরাত এই সাজ সজ্জা দেখে কমেন্টে একের পর এক প্রশ্নবাণ ছুড়েছেন অনুরাগীরা। লিখেছেন- ‘শাখা,পলা পরেছো কিন্তু কার নামের দিদি? সেটাই জানতে চাইছিলাম অল্প!’

ষষ্ঠীর দিন এক পুজো প্যান্ডেলে যশ-নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে ঢাক বাজাতে।শুধু তাই নয় গেলো ১০ অক্টোবর ছিল, যশের জন্মদিন। সেদিনই নেটমাধ্যমে জানা যায় নতুন এক সূত্র,কেননা সেদিন যশকে ‘হাসব্যান্ড’ (স্বামী) বলে পরিচয় দিয়ে কেকের ছবি পোস্ট করেন তারকা -সাংসদ।
হাজব্যান্ড’ আর ‘ড্যাড’ শব্দ লিখেই যশের সঙ্গে নিজের বিয়ের জল্পনা শুধু উস্কে দেননি নুসরত, বরং উত্তরটাও ঘুরিয়ে দিয়ে দিয়েছেন। এবার পরলেন শাঁখা-পলা। কীসের ইঙ্গিত দিলেন তিনি?

Previous ArticleNext Article