Uncategorized, সেলিব্রিটি বার্তা

লুক পরিবর্তন করেছেন যে অভিনেত্রীরা

রুপালি জগত মানেই গ্ল্যামারে ছড়াছড়ি। গ্ল্যামার ওয়ার্ল্ড নিজদের জায়গা ধরে রাখার জন্য , প্রতিযোগিতায় টিকে থাকার জন্য অনেক কিছুই করেন তারকারা। বিশেষ করে অভিনেত্রীদের দিকে দর্শকের নজর একটু বেশিই থাকে। শুধু তাই নয় পর্দায় নিজেদের সুন্দর্য বৃদ্ধি করতে অনেক ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিয়ে থাকেন তারা।

অনেক অভিনয়শিল্পী সার্জারির মাধ্যমে শরীরিক সৌন্দর্য বাড়িয়ে থাকে। নিজেদের জায়গা ঠিক রাখতে হলিউড থেকে বলিউড অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো ভারতীয় বাংলা সিনেমার কিছু নামকরা চিত্রনায়িকা ঠোঁট সার্জারি করে তাদের লুকে পরিবর্তন এনেছেন। যদিও তাদের অনেকে বিষয়টি নিয়ে মুখে লখুলেননি । এ বিষয় গুলো এখনও রয়ে গেছে অন্তর্জালে। এ নিয়ে বিতর্কও কম হয়নি। টলিউডের এসব অভিনেত্রীদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

tarokaloy_nusrat_jahan

নুসরাত জাহান: অভিনেত্রী ও সাংসদ সদস্য নুসরাত জাহান এমনিতেই সুন্দরী। তবে তার সামান্য যে খুঁত ছিল তা ঢাকতেই কসমেটিক সার্জারি করান তিনি। নুসরাতের সব সিনেমায়ই তা স্পষ্ট বুঝা যায়। এতে তার লুক পুরোপুরি বদলে গিয়েছে। যদিও ভক্ত এবং দর্শকদের দাবি—নুসরাতের আগের লুকটাই বেশি ভালো ছিল।

Tarokaloy_ritabhar_chakrabarty

ঋতাভরী চক্রবর্তী: ঋতাভরী চক্রবর্তীও তার লুকের একটা ভিন্নতা নিয়ে হাজির হয়েছে তিনিও লিপ সার্জারি করিয়েছেন। তবে তার লুকের পরিবর্তন খুব সামান্য হয়েছে। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির মাধ্যমে ব্যাপারটি সবার নজরে আসে। ললিতার চেহারা আর ঋতাভরীর চেহারার মধ্যে ফারাক লক্ষ্য করেন তার ভক্তরা।

tarokaloy_mimi_chakrabarty

মিমি চক্রবর্তী: টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেই দর্শক হৃদয়ে জায়গা করে নেন অভিনেত্রী ও সাংসদ সদস্য মিমি চক্রবর্তী। তার নিষ্পাপ চেহারা আলাদা প্রভাব ফেলে দর্শক মনে। কিন্তু তিনি মনে করেন এই লুক পরিবর্তন করে কিছুটা বল্ড করা বেশ আকর্ষণীয় হবে। তারপর আরো পারফেক্ট লুকের জন্য লিপ সার্জারি করান। বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’ সিনেমায় দর্শকরা প্রথম লক্ষ্য করেন।

tarokaloy_subhasree_ganguly

শুভশ্রী গাঙ্গুলি: শুভশ্রী গাঙ্গুলির লিপ সার্জারি চোখে পড়ার মতো। তার ঠোঁট ছিল পাতলা, তিনি টলি পাড়ায় মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত ছিলেন । পরবর্তীতে তার ঠোঁটের শেপ বদলে ফেলেন। ‘পরিণীতা’ সিনেমায় প্রথম নজরে আসে তার এই লুক।

Tarokaloy_sayantika_banarjee

সায়ন্তিকা ব্যানার্জি: অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে সায়ন্তিকা ব্যানার্জির লুকের সঙ্গে বর্তমান সময়ের লুক একদম অমিল বললে ভুল হবে না। লুকের সাথে খেলা যেনো তার শখ,এক দিকে তিনি ফিটনেস ফ্রিকও বটে। সে সাথেই সবাই লক্ষ্য করে সায়ন্তিকার চেহারার পরিবর্তন। তবে লিপ সার্জারির ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিনিও। সার্জারি করে ঠোঁট মোট করিয়েছেন এই অভিনেত্রী।

tarokaloy_paayel_sarkar

পায়েল সরকার: পায়েল সরকারের লিপ সার্জারি ধরা ছোঁয়ার বাইরে। খুব খনিক্ষুদ ভবে খেয়াল না করলে তা বোঝা কঠিন। কারণ তার ঠোঁটের লাইন প্রথম থেকেই স্পষ্ট। ওয়েব সিরিজে ক্লোজ শটে তাকে দেখলে বিষয়টি ভক্তদের নজরে আসে।

Tarokaloy_oindrila_sen

ঐন্দ্রিলা সেন: অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেনও ঠোঁট সার্জারি করিয়েছেন। তার লিপ সার্জারি নিয়ে অনেক আলোচনা সৃষ্টি হয়েছিল। তার ভক্তরাও অনেক প্রশ্ন করতেন। তাদের লুক বদলে ফেলায় অনেকেই দুঃখ প্রকাশ করেন। তবে সার্জারি খুব সামান্য বদল এনেছে তার লুকে।

Previous ArticleNext Article