বিনোদন, সেলিব্রিটি বার্তা

রেকর্ড গড়া পারিশ্রমিক নিলেন সালমান খান!!

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস। দীর্ঘ কয়েক বছর ধরে এই শো বিনোদনের জনপ্রিয় পর্যায় নাম করে। কিন্তু এই রিয়্যালিটি শো নাম জপলেই আরেকটি নাম উঠে আসে সে হলো বলিউডের সুপারস্টার সালমান খান। নানা কারণে সময়ে-অসময়ে সংবাদের শিরোনামে উঠে আসেন বলিউড সুপারস্টার সালমান খান। বিগত মাসে তারই কিছু ঝলক পাওয়ায় যায় তবে বিগ বসের কথা আসলেই সালমান থাকবে না তা কি করে হয়!

Tarokaloy_salman_khan

বিগ বসের শোতে অনেকেই সঞ্চালন করেছে তবে বিগ বসের গত ১১টি সিজনে সালমান খানই বেশি সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন। তাই এবারের সিজনেও বলিউড ‘ভাইজান’ খ্যাত সালমান থাকবে না বিগ বসের শোয়ে তা কী করে সম্ভব! শুরু হয়েছে রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন-১৫। সালমান খানের উপস্থাপনায় আগামী ৫ মাস ধরে চলবে এই অনুষ্ঠানটি। ১৪ সপ্তাহ ধরে সেই রিয়্যালিটি শো সালমান খানই সঞ্চালনা করবেন।

Tarokaloy_bigg_boss_season_15

কিন্তু বিগ বস সিজন ১৫ সঞ্চালনার জন্য সালমানের পারিশ্রমিক কত !! তা জেনে হয়তো অনেকেই চমকে উঠবেন। ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, নতুন সিজনের জন্য সালমান খানকে পারিশ্রমিক দিতে হচ্ছে ৩৫০ কোটি রূপী। এই শো-এর ইতিহাসে এটা একটি রেকর্ড। যা এর আগে সালমানের পারিশ্রমিক থেকে বেশি। অনেকেই জানায় রেকর্ড গড়া পারিশ্রমিক নিচ্ছেন সালমান।

Tarokaloy_salman_khan

এর আগে সালমানের পারিশ্রমিক ছিল ২৫০ কোটি রুপি। প্রসঙ্গত, গত বছর প্রতিটা এপিসোডের জন্য সালমান ২.৫ কোটি টাকা নিয়েছিলেন। সেটাও ৪ থেকে ৬ নম্বর পর্ব অনুযায়ী। ৭ নম্বর পর্ব থেকে নাকি সালমানের পারিশ্রমিক দ্বিগুণ করে ৫ কোটি টাকা করা হয়েছিল। এবারের সিজনে প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন তিনি। বরাবরের মতো সালমানের উপস্থাপনায় এই শো থাকবে জনপ্রিয় শীর্ষে।

Tarokaloy_salman_khan

বিগ বস-১৫ সিজনের প্রতিযোগী তালিকায় রয়েছেন অভিনেতা করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সিম্বা নাগপাল, জয় এবং আফসানা খানসহ অনেকে। এদিকে গত সপ্তাহে শেষ হয়েছে বিগ বস ওটিটি। এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় এই জনপ্রিয় রিয়্যালিটি শো।

Tarokaloy_bigg_boss_season_15_contestants

দর্শকের ভোটে বিগ বস ওটিটির প্রথম বিজয়ী হন দিব্যা আগরওয়াল। এবারে সিজনে বিগ বস ওটিটি’র প্রতিযোগী প্রতীক সেহজপাল প্রথম কনফার্ম প্রতিযোগী। এছাড়াও শমিতা শেট্টি ও নিশান্ত ভাটও রয়েছে সিজন ১৫-তে।

Previous ArticleNext Article