Uncategorized, সেলিব্রিটি বার্তা

মোশারফ করিমের স্ত্রী আবেগঘন স্ট্যাটাস

জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম। তার ভক্তদের থেকেই বুঝা যায় তার জনপ্রিয়তার হার কতোটা শীর্ষে। একের পর এক হিট নাটক তিনি দিয়েই যাচ্ছে ভক্তদের বিনোদনের খাতিরে। তার অভিনয়ের নিখুঁত কাজ দেখে,তার উপর আকৃষ্ট তারকা সহ আরো পরিচালকগণ।তার সাথে কাজ করতে ইচ্ছুক সকলে।

tarokaloy_rebana_reza_jui

শুধু অভিনীত কাজের জন্যই তিনি একজন বড় মানুষ নয় এমনকি ব্যাক্তি জীবনেও তিনি অনেক ভালো মনের অধিকারী। যার বর্ণনা পাওয়া যায় তার সহধর্মিণী কাছ থেকে।
২০০৪ সালের ৭ অক্টোবর অভিনেত্রী রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরই মধ্যে ১৬টি বসন্ত একসঙ্গে পার করেছেন মোশাররফ-জুঁই।

tarokaloy_rebana_reza_jui_and_moshraf_karim

জনপ্রিয় এই দম্পতির রোবেন রায়ান করিম নামে একটি পুত্রসন্তান রয়েছে। রোববার (৩ জানুয়ারি) রায়ানের জন্মদিন ছিল। বিশেষ এই দিনে পুত্রকে শুভেচ্ছা জানাতে গিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন রোবেনা রেজা জুঁই। স্বামী-সন্তানের সঙ্গে তোলা বেশ কিছু স্থিরচিত্র পোস্ট করেছেন তিনি। পুত্র রায়ানকে উদ্দেশ্য করে জুঁই লিখেছেন—তুই আমার জীবনের সেই বিস্ময়কর বহুমূল্যবান উপহার, যা গ্রহণ করা বা বহন করার যোগ্য হয়তো আমি না। তুই আমাকে নতুন জন্ম দিয়েছিস, আমি মেয়ে থেকে মা হয়েছি, তোর অসাধারণত্ব আমাকে ভিন্নভাবে দুনিয়াকে, সম্পর্কগুলোকে দেখতে শিখিয়েছে।

tarokaloy_rebana_reza_jui_and_moshraf_karim

রাইয়ানের মনোজগতে প্রবেশ করার ইচ্ছা জুঁইয়ের। কিন্তু তা সম্ভব নয়। আর এ নিয়ে আফসোস তার। বিষয়টি উল্লেখ করে জুঁই লিখেছেন—আফসোস একটাই আমি তোর দুনিয়ায় যদি প্রবেশ করতে পারতাম, তোর ভাবনাগুলো যদি বুঝতে পারতাম—কত মজাই না হতো! তোর সাথে আমিও এই স্বার্থপর, অকারণে দৌড়ানো দুনিয়া আর তাদের চিন্তা-ভাবনা থেকে দূরে সরে গিয়ে শান্তির নির্ভাবনার কোনো দুনিয়া বানাতাম।

সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করে জুঁই লিখেন—সৃষ্টিকর্তা তোকে সকল বালা, সকল কু-দৃষ্টি থেকে রক্ষা করুন। তোকে যত্নে-আদরে সকলের চোখের মধ্যমণি করে রাখুন, আমি তোর পাশে থাকি বা নাই থাকি। আমি বোধহয় তোকে ঠিকভাবে ভালোও বাসতে পারলাম না। শুভ জন্মদিন আমার বাবাটা!

tarokaloy_rebana_reza_jui_and_moshraf_karim

অভিনয়ে নিয়মিত হওয়ার আগে শিক্ষকতা করেছেন মোশাররফ করিম। সেখানে রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে তার পরিচয়। তারপর মনের লেনাদেনা। যদিও এই যুগলের প্রেম কাহিনি কারো অজানা নয়। তারপর পারিবারিক আয়োজনের মাধ্যমে কবুল বলেন তারা।
এক সাথে অনেক নাটকে কাজও করেছেন এই জুটি।

Previous ArticleNext Article