বিনোদন, সেলিব্রিটি বার্তা

মুক্তি পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

পর্ন-কাণ্ডে গ্রেপ্তারের দুই মাস পর বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রা অবশেষে জামিন পেয়েছেন। গতকাল মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন। ২১ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আর্থুর রোডের কারাগার থেকে মুক্ত হন রাজ। গত ১৯ জুলাই রাতে মাড আইল্যান্ড থেকে গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এরপর থেকে কারাবন্দি ছিলেন রাজ।

Tarokaloy_raj_kundra

সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়।

Tarokaloy_shilpa_shetty_and_raj_kundra

তারপর থেকে বেশ কয়েকবার জামিনের আবেদন করা হলেও তা বার বার না-মঞ্জুর করা হয়েছে আদালতের পক্ষ থেকে। অবেশেষে সোমবার পুলিশি হেফাজত থেকে মুক্তি পেলেন রাজ এবং তাঁর আইটি কর্মী। গত সপ্তাহেই মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর পক্ষ থেকে পেশ করা হয়েছিল ১৫০০ পাতার চার্জশিট। তারপরই আইনজিবী তাঁর মক্কেলের জামিনের আবেদন করেন। অবশেষে মুক্তি পেলেন তিনি। রাজ কুন্দ্রা গ্রেফতারি বিষয়ে প্রথমবার নিজের বক্তব্য জানিয়েছিলেন শিল্পা শেট্টি।

Tarokaloy_shilpa_shetty_and_raj_kundra

তার ইনস্টাগ্রাম একাউন্টে লিখেছিলেন, ‘পরিবার হিসেবে যা যা আইনি পদক্ষেপ করা সম্ভব আমরা সবই করছি। কিন্তু মা হিসেবে আপনাদের সবার কাছে আমার একটাই অনুরোধ। আমাদের প্রাইভেসি এভাবে নষ্ট করবেন না। আমার সন্তানদের কথা তো অন্তত ভাবুন। আমি দেশের আইন মেনে চলা নাগরিক। গত ২৯ বছর ধরে কাজ করে চলেছি। কারও ভরসা কোনওদিন ভাঙিনি।

Tarokaloy_shilpa_shetty

এই কঠিন সময়ে আমাদের মিডিয়া ট্রায়ালের মধ্যে ফেলবেন না দয়া করে। সত্যের জয় একদিন নিশ্চয় হবে।’ অন্যদিকে শিল্পা শেঠি নানা সমস্যার সম্মুখীন হয়ে নিজের কর্মে ফিরে যান। স্বামী কারাবন্দী থাকা অবস্থায় পরিবার সামলান শিল্পা। স্বামীর জামিনের খবর প্রকাশের পর শিল্পা শেঠি ইনস্টাগ্রাম স্টোরিতে দারুণ একটি বার্তা যুক্ত করেছেন। সেখানে রংধনুর ছবির মাঝে লেখা মার্কিন স্থপতি রজার লির উক্তি—রংধনুর উপস্থিতি প্রমাণ করে বাজে ঝড়ের পর সুন্দরের আবির্ভাব হয়।

Tarokaloy_shilpa_shetty_recent_post

এই বার্তা দেখে অনুরাগীদের বুঝতে দেরি রইলো না যে তার স্বামী মুক্তি পাওয়ায় তার অনুভূতি কেমন।

Previous ArticleNext Article