Uncategorized, সেলিব্রিটি বার্তা

মা হওয়া নিয়ে মুখ খুললেন নুসরাত জাহান

টলিউড অভিনেত্রী এবং পলিটিশিয়ান নুসরাত জাহান। সোসিয়াল মিডিয়া থেকে শুরু করে টলি পাড়ায় অলিতে গলিতে বর্তমানে অভিনেত্রীকে নিয়ে চর্চা যেন শেষ হবার অত্যন্ত নেই। এর কারণ অভিনেত্রীর বৈবাহিক জীবনের বিচ্ছেদ আর সাথে মা হওয়া খবর। ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সাথে সনাতন ধর্মের ভিত্তিতে বিয়ে হয়েছিল অভিনেত্রীর। এমনটাই ধারণা ছিল সকলের। কিন্তু এবার তাদের সম্পর্কে বিচ্ছেদের ছবি ধরা পড়লে নুসরাত দাবি করেন তাদের নাকি বিয়েই হয়নি!!

Tarokaloy_actress_nusrat_jahan

ধুমধাম করে লোকজন ডেকে ঘটা করে বিয়ে করে আয়োজন করেও একসাথে ছিলেন একবছরেরও বেশি সময় অথচ বিয়েই হয়নি! এই মন্তব্যের পরেই রীতিমত চর্চায় উঠে আসেন নুসরত। অন্যদিকে টলিউডের অভিনেতা যশ দাসগুপ্তের সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। যার জেরে ব্যাপক চর্চা শুরু হয় নুসরাতকে নিয়ে। তবে এই চর্চার আগুনে ঘি পড়ে যখন অভিনেত্রীর মা হবার খবর প্রকাশ্যে আসে।

Tarokaloy_actress_nusrat_jahan

একদিকে বিয়ের সম্পর্ক ভাঙতে বসেছে, অন্যদিকে নতুন প্রেমের গুঞ্জনের মাঝে হটাৎ করেই গর্ভবতী অভিনেত্রী। এরপর থেকে যেন আলোচনা থামবার নাম নেই! কুরুচিকর মন্তব্য থেকে শুরু করে মিম সমস্ত কিছুই হয়ে গিয়েছে তাকে নিয়ে। তবে অভিনেত্রীর হবু সন্তানের বাবা কে সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো কথাই যায়নি তার মুখ থেকে। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীর বক্তব্য নিয়েও শুরু হয়েছে আলোচনা।

Tarokaloy_actress_nusrat_jahan

লাইভ ভিডিওতে নুসরাত বলেছেন, সমাজের চোখ রাঙানিতে ভয় পেয়ে প্রতিবাদ করা যাবে না তবেই নাকি ভালো থাকা যাবে। এমনসব কথার বিরুদ্ধে নিজের লড়াই নিজেকেই লড়তে হবে। কারণ কেউ কিছু বললে কিছু বলা যাবে না, বাড়িতে স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ চাপ থাকতে হবে ,এমনটা হলে মেয়েদের নিজস্বতাটাই হারিয়ে যাবে। এভাবে নয় মন খুলে আনন্দের সাথে বাঁচার কথাই বলছেন অভিনেত্রী।

Tarokaloy_actress_nusrat_jahan

তাঁর মতে যারা অসুবিধায় রয়েছেন প্রশাসনের কাছে জানান নিজেকে গুটিয়ে রাখার কোনো মানে হয় না। তবে হ্যাঁ মুখ ফুটে বলতে হবে সমস্যার কথা। তাহলেই পাশে পাবেন সকলকে। এরপর আসে অভিনেত্রীর মা হবার প্রসঙ্গ। সেখানে তিনি বলেন, মা হওয়া একটা আশীর্বাদের মত, এটা মানতেই হবে। তবে নিজের শরীর ও মনকে তৈরী করতে হবে আগে, তবে মা হবার সিদ্ধান্ত নেওয়া উচিত।

Tarokaloy_actress_nusrat_jahan

এরপর অভিনেত্রীকে নিয়ে হওয়া ট্রোল ও কুমন্তব্যের কথা সম্পর্কে প্রশ্ন করা হয়। যার উত্তরে নুসরাত বলেন, এখন আর এই কুমন্তব্য নিয়ে ভাবি না ,কষ্ট লাগে না। তাছাড়া স্বল্প বিদ্যা ভয়ংকরী, তাই যে কারোর সম্পর্কে মন্তব্য করার আগে তার সম্পর্কে জেনেই মন্তব্য করা উচিত নাহলে নয়। অভিনেত্রীর এদিনের লাইভ অনুষ্ঠানে হাজারো দর্শকেরা হাজির হয়েছিল, ফলে স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে পড়েছিল ভিডিওটি। সেখানে অনেকের ভালো ভালো মন্তব্যের বাহার ছিল।

Previous ArticleNext Article