Uncategorized, সেলিব্রিটি বার্তা

মা নিতুর জন্য রণবীর ও ঋদ্ধিমার ছোট্ট চেষ্ঠা

৮ জুলাই, বৃহস্পতিবার ৬৩ বছর বয়সে পা দিলেন বলিউডের সেরা অভিনেত্রী নিতু কাপুর। আর বুধবার রাতেই কাপুর বাড়িতে ফুল কাপুর পরিবার একত্র হয়ে সেলিব্রেশন করা হলো তার এই সুন্দর দিনের। ছেলে রণবীর ও মেয়ে ঋদ্ধিমা কে বেশ আনন্দে কাটে তার দিন। কিন্তু তার এই ঘরোয়া অনুষ্ঠানে দেখা মিলল দুইটা পরিচিত মুখের যেটা বরাবরের মতোই অবাক করার মতো নয়। কথাটা একটু এলো মেলো লাগছে তাই তো!!

Tarokaloy_kapoor’s_family

মূলত সবাই জানে রণবীর কাপুর তার প্রমিকাদের সব সময়ই পরিবারের সদস্যদের সাথে পারিবারিক অনুষ্ঠানে আমন্ত্রণ করে। কাটরিনা থেকে দিপীকা সবাই তার অংশীদার ছিল। রণবীর কাপুরের এই কাজ টা তার জন্য প্রথা স্বরূপ। যেহেতু সে এই প্রথা কাটরিনা কাইফ এবং দিপীকা পাড়ুকোন ক্ষেত্রে প্রযোজ্য ছিল তাহলে সেদিক দিক থেকে আলিয়া ভাট কেনো বাদ যাবে!!

Tarokaloy_kapoor’s_family

যথারীতি আলিয়া ভাট ছিলেন। ছাড়াও হাজির ছিলেন আলিয়া ভাটের বড় বোন শাহিন ভাট, মা সোনি রাজদানরা। এছাড়াও ছিলেন কারিনা কাপুর, কারিশমা কাপুর, রণধীর কাপুর সহ কাপুর বাড়ির অন্যান্য সদস্যরাও। সবাই মিলে এক সাথে এক ফ্রেম ছবি বন্দী হয়ে ,স্মৃতির পাতায় এই দিনটি ধরে রাখবে কাপুর পরিবার। কিন্তু সবাই থাকেলও কিছুটা শুন্যতা মনে হচ্ছে তাদের মাঝে। শূন্যতা মূলত ঋষি কাপুর এর শূন্যতা।

Tarokaloy_ranbir_kapoor_alia_bhatt_neetu_kapoor

ঋষি কাপুর নেই তো কী হয়েছে? নিতু কাপুরের জন্মদিনে সেলিব্রেশনের কোনও খামতি রাখলেন না কাপুর বাড়ির সদস্যরা। সেই সেলিব্রেশনের মুহূর্ত গুলোর ছবিই উঠে এসেছে নিতু ও ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায়। সেলিব্রেশনের ছবি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন ‘পরিবার’।

tarokaloy_neetu_kapoor_ranbir_kapoor_riddhima_kapoor

ওইদিন ই আরও একটি ছবি ইনস্টাগ্রাম এ পোস্টে , ভাই রণবীর ও মা নিতুর সঙ্গে সেলফি তুলে পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, ”আমি এবং আমার, শুভ জন্মদিন মা”। ঋদ্ধিমার পোস্টে মণীশ মালহোত্রা সহ বলিউডের আরও অনেককেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, ১৯৮০ সালে ঋষি কাপুরের সঙ্গে বিয়ের পর অভিনয় দুনিয়া থেকে দূরেই ছিলেন নিতু কাপুর । তবে খুব শীঘ্রই অনিল কাপুরের বিপরীতে ‘যুগ যুগ জিও’- ছবির হাত ধরে ফের পর্দায় ফিরতে চলেছেন নীতু।

Previous ArticleNext Article