Uncategorized, সেলিব্রিটি বার্তা

মায়ের সাথে ছবি দিয়েই বিপাকে “চঞ্চল চৌধুরী”

আজ বিশ্ব মা দিবস। এই মা দিবসে মাকে ঘিরে নানান রকম আবেগপ্রবণ কথা লিখছে অসংখ্য মানুষ। সবার মতোই মাকে ঘিরে নিজেদের মনো ভাব প্রকাশ করছে অনেক অভিনেতা ও অভিনেত্রী। মায়ের সাথে তোলা ছবি দিয়ে পোস্ট করছে অসংখ্য হৃদয় স্পর্শ শব্দ শ্রদ্ধা এবং ভালোবাসা।

tarokaloy_chanchal_chawdhury

এর ই মাঝে মাকে নিয়ে একটি তোলা ছবি সহ পোস্ট করেছেন নিজের অফিসিয়াল ফেইসবুক পেইজ এ ,একজন সুনাম ধন্য অভিনেতা চঞ্চল চৌধুরী। কিন্তু ছবি পোস্ট এর পর সাথে সাথে কমেন্ট সেকশন যেনো কুটু কথায় ভিড় জমে গেলো। ৭ ঘণ্টার পোস্ট এ ৭ হাজারেরও বেশী নেগেটিভ বক্তব্য। আর এই কুরুচিপূর্ণ মন্তব্য মূল কারণ বিষয় হচ্ছেঃ ধর্ম

tarokaloy_chanchal_chawdhury

চঞ্চল চৌধুরী হিন্দু ধর্মে একজন মানুষ এই বিষয়ে ধারণা নেই অনেকের…তার ধর্ম ব্যাপারটি জানার পর নানা রকম কথার সমাহার। এর মাঝে আবার বেশ কিছু মানুষ আছে যারা তার প্রকৃত ভক্ত। তার কিছু প্রকৃত ভক্তদের মন্তব্য আপনার ধর্ম যেটি হোক আপনি সব সময় আমাদের পছন্দের এখন ব্যাক্তিত্ব ছিলেন,আছেন ,থাকবেন। আপনার ধর্ম কখনো আপনার প্রতি শ্রদ্ধা কমাতে পারবে না।

tarokaloy_chanchal_chawdhury

কিন্তু বাজে মন্তব্যের হার এতটাই বেরে গিয়েছিল অবশেষে,তিনি তার পোস্ট টি পিন পোস্ট করে ,সেখানে কমেন্ট করতে বাধ্য হয়েছে ।সেখানে চঞ্চল চৌধুরী লিখছেন….
ভ্রাতা ও ভগ্নিগন…
আমি হিন্দু নাকি মুসলিম,তাতে আপনাদের লাভ বা ক্ষতি কি???সকলেরই সবচেয়ে বড় পরিচয় ‘মানুষ’।
ধর্ম নিয়ে এসকল রুচিহীন প্রশ্ন ও বিব্রতকর আলোচনা সকল ক্ষেত্রে বন্ধ হোক…
আসুন,সবাই মানুষ হই “

tarokaloy_chanchal_chawdhury

জান্নাতুল মায়া নামে একজন কমেন্ট করে লিখছেন:
ধর্ম যে গুণ ঢাকতে পারে না, মনুষ্যত্ব, সাবলিলতা ঢাকতে পারে না, এই মানুষ তার জলজ্যান্ত উদাহরণ। আমি শুরু থেকেই জানতাম এই মানুষটা সনাতন। ছোট থেকে তাকে ফলো করছি, পেপার আসলেই ওনাকে নিয়ে কিছু আসলে,মন দিয়ে পড়তাম। গুণ ধর্মে ঢাকা যায় না। হাজার হাজার মুসলিমের বাংলাদেশে, হাজারো বাঙালীর হৃদয়ে ধর্ম ডিঙিয়ে মানুষ হয়ে মিশে যাওয়া সহজ নয়।
আমি বাংলাদেশের যে ক’জন শিল্পীকে মনেপ্রাণে শ্রদ্ধা করি, কদর করি এই মানুষটি তাদের অন্যতম।
অনেক ছোট ছোট পেইজ, কিংবা আইডিতেও তাকে ম্যানসন করা হলে, গিয়ে একটা ছোট্ট কমেন্ট করে আসেন উনি, এটাই যে উনি দেখেছেন।
এই গুণ আমাদের দেশের অন্য শিল্পীদের নেই।
এই মানুষটা সত্যিইই অসাধারণ ❤️একটু বেশিইই দারুণ।

অনেকের কমেন্ট এটাই প্রমাণ করে যে, মানুষ বড় হয় তার কর্ম দিয়ে ধর্ম দিয়ে না
মানুষের বাইরে কখনো লেখা থাকে না তার ধর্ম, জাত এবং গোত্র । দাদাকে সবাই ভালোবেসে এসেছে তার কাজ দেখে সে কোন ধর্মের সেটা দেখে না ।

মা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।

Previous ArticleNext Article