Uncategorized, সেলিব্রিটি বার্তা

মানুষিক হাসপাতালে গায়ক নোবেল ম্যান

সোশ্যাল মিডিয়ায়তে একের পর এক বোম স্ট্যাটাস, কুটু কথার জন্য আলোচনায় থাকা কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেলের এখন দেখা মিলল পাবনার ঐতিহাসিক মানসিক হাসপাতালে!

Tarokaloy_mainul_Ahsan_noble

তবে কী কারণে বা কোন মানসিক হাসপাতালে গিয়েছেন সে সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। ঘন্টা খানেক আগে নোবেলম্যান পেইজ থেকে একটিও ভিডিও ফেসবুক পেইজে আপলোড করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে নোবেলম্যানের জাতীয় সংগীত পরিবেশনা।

Tarokaloy_mainul_Ahsan_noble

ওই ভিডিওতে দেখা যায় নোবেল মানসিকভাবে অসুস্থ একদল তরুণকে জাতীয় সংগীত গাওয়াচ্ছেন। প্রথমে তিনি গাইছেন, পরে তার সঙ্গে সুর মিলিয়ে বাকিরা গাইছেন। নোবেলকে পেয়ে মানসিক রোগীরা বেশ আনন্দিত হয়েছেন ও সহজেই অনুসরণ করছিলেন নোবেলকে।

Tarokaloy_mainul_Ahsan_noble

নোবেল কোন হাসপাতালে গিয়েছিলেন সেটা জানা কারণ এখনও যায়নি, যদিও এটা নিশ্চিত করেছেন সবাই এটা পাবনার মানসিক হাসপাতাল। নোবেল অবশ্য গতকাল এক পোস্টে লিখেছেন, ‘সকল সাংবাদিক ভাইবোনদের কাছে অত্যন্ত বিনয়ের সাথে ক্ষমা চাই ও আমার পোস্টের মাধ্যম যারা কষ্ট পেয়েছেন তাদের কাছে দুঃক্ষ প্রকাশ করি। আমি এই মুহূর্তে আমার মানসিক ও শারীরিক বিচ্যুতি নিয়ে কন্সার্নড। আমার পরিবারের সমর্থনে আমি চিকিৎসা গ্রহণ করছি ও আল্লাহর রহমতে শীঘ্রই সুস্থ হয়ে নতুন গান নিয়ে ফিরে আসবো।’

Tarokaloy_mainul_Ahsan_noble

ভিডিও তে দেখা যাচ্ছে নোবেলের চোখের চশমা, কাঁধে ঝোলানো ব্যাগ আর সাথে ছিলেন তার স্ত্রী, নেটিজেনরা বলছেন চলতি সময়ের জটিলতা থেকে মুক্তি জন্যই পাবনায় গেছেন। ভিডিওতে আরো স্পষ্ট যে সেখানে নোবেল খুবই স্বাভাবিক আচরণ করছেন যা তার ফেসবুক আচরণের বহির্ভূত।

Tarokaloy_mainul_Ahsan_noble

বুধবার ১৯ মে দুপুরের দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন তাকে ডাকা হয়েছিল। পরে তিনি ডিএমপি সদর দফতরে এসে ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের পুলিশ কর্মকর্তাদের সাথে দেখা করেন। এই ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন। দিনভর পুলিশের সাইবার ইউনিটের মুখোমুখি ছিলেন নোবেল। নিজের সকল দায় স্বীকার করেন।

Tarokaloy_mainul_Ahsan_noble

একইদিন তিনি আরেক স্ট্যাটাসে বলেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যে অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।’

নোবেল আরেকটি পোস্টে গতকালই জানান, পুলিশের সঙ্গে সাক্ষাতের পর তার মানসিক চিকিৎসা চলছে। ধারণা করা হচ্ছে, সেই সূত্রেই বৃহস্পতিবার (২০ মে) সকাল নাগাদ নোবেল গিয়েছেন ঐ মানসিক হাসপাতালে।

Previous ArticleNext Article