Uncategorized, সেলিব্রিটি বার্তা

বিয়ে করতে যাচ্ছেন সুজানা জাফর

এক সময়ের তুমুল সাড়া জাগানো মডেল-অভিনেত্রী,যার কথা ,অথবা নাম শুনলেই মনে পড়ে “চাই না মেয়ে তুমি” গানের শিল্পী হৃদয় খানের কথা।আর সেই শিল্পীর ভালোবাসা ছিলেন তিনি,একসময় তাদের কথা ছিল সকলের মুখে আর তিনি হলেন সুজানা জাফর।

tarokaloy_suzana_zafar_and_hridoy_khan

দুইবছর প্রেমের পর বিয়ে করেন তারা ,অনেকটা মিডিয়া সবাইকে জেনেই পরিবার পরিজন নিয়েই বিয়ের পিড়িতে বসেন তারা।বিয়ের পর ভালো সময় কাটিয়েছেন দুইজন। কিন্তু হঠাৎ ফাটল ধরে তাদের বৈবাহিক সম্পর্কের । অবনতির দিকে তাদের ভালোবাসার ঘর। আর সেই টানাপরা গিয়ে থামে তালাক নামায়। বিয়ের বছর খানেক যেতেই বিচ্ছেদ ঘটে তাদের সম্পর্কের।

tarokaloy_suzana_zafar_and_hridoy_khan

এর পর বছর পার হতেই নতুন জীবনে পা দেই হৃদয় খান। সুজানা তার জীবন যাপন সাধারণ ভাবেই করে যাচ্ছিল এমনকি কাজেও মনোযোগী হয়ে গিয়েছিল,বেশ কাজ করেছে,এমনকি প্রতিবন্ধীদের নিয়েও তিনি কাজ করেছে তাদের সহায়তা করেছে। কিন্তু হঠাৎ করেই তিনি আবারো গায়েব হয়ে যায়। অনেক খোঁজ নিয়ার পর বের হয়ে আসে আরেক তথ্য টা হলে তিনি আর শোবিজ জগতের সদস্য থাকতে ইচ্ছুক নন। তিনি এখন ধর্ম কর্মে লিপ্ত।

tarokaloy_actress_suzana_zafar

দীর্ঘদিন ধরেই তিনি অভিনয় থেকে দূরে আছেন। পর্দানশীন পথ বেছে নেয়ায় অভিনয়ে ফেরার কোনো সুযোগ নেই। তার বেশির ভাগ সময় কাটে দুবাইতে। বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক তিনি।
নিজের একটি ফ্যাশন হাউজের ব্যবসা আছে সুজানার। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক।

tarokaloy_actress_suzana_zafar

সুজানা শুধু তার পোশাকেই নয়, লাইফস্টাইলের অনেক কিছুতেই বেশ পরিবর্তন এনেছেন। দিনের বেশিরভাগ সময় ইবাদত করে কাটান তিনি। ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালন করার পর থেকেই তিনি ইসলাম ধর্ম নির্দেশনার প্রতি বেশ মনোযোগী হয়েছেন। জীবনের সবকিছু গুছিয়ে নিলেও এখনও একা রয়েছেন তিনি। বিয়ে প্রসঙ্গে সুজানা বলেন, ‘জন্ম, মৃত্যু ও বিয়ে আল্লাহর হাতে। এ বছরেই বিয়ে করতে চাই, যদি পরিবার আর নিজের মনের মতো কাউকে পাই। পাত্র খুঁজছি…।’

tarokaloy_actress_suzana_zafar

প্রসঙ্গত, ২০১৪ সালের ১ আগস্ট সঙ্গীতশিল্পী হৃদয় খানকে বিয়ে করেছিলেন সুজানা। ৯ মাসের সংসার জীবনে ২০১৫ সালের ৬ এপ্রিল তাদের ডিভোর্স হয়ে যায়। এর আগে ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেছিলেন সাবেক এই মডেল ও অভিনেত্রী। সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

Previous ArticleNext Article