Uncategorized, সেলিব্রিটি বার্তা

বিয়ের পিড়িতে বসছেন সৌভিক

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেশের জনপ্রিয় একজন ইউটিউবার মধ্যে অন্যতম সৌভিক আহমেদ। গেলো রোববার অর্থাৎ ৩০ মে তিনি বিয়ের পিড়িতে বসছেন। আর এই খবরটি প্রকাশ পায় তার মাধ্যমেই। তিনি তার হবু স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করে বিয়ের বিষয়টি জানান দিয়েছে।

তার বড় ভাই সৌমিক আহমেদ দুইবছর আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ,তার পর থেকে সৌভিক এর ভক্ত এবং দর্শকের মধ্যে তার বিয়ে নিয়ে উদ্দীপনা জেগে যায়।সবাই অপেক্ষারত থাকে কবে সৌভিক বিয়ের পিড়িতে বসবেন ,অবশেষে সকল অপেক্ষার অবসান ঘটে। এবং তিনি এই সিদ্ধান্তে অনেক শুভকামনা এবং অভিনন্দন অর্জন করেছে।

তিনি তার ছবির ক্যাপশনে হবু স্ত্রীকে পরিচয় করিয়ে দেন সৌভিক। মেয়েটির নাম শিয়ানা শাবা। তার সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন এই ইউটিউবার। সৌভিক লিখেন, ‘ভদ্র মহিলা এবং ভদ্র মহোদয়গণ। শিয়ানা সাবার সঙ্গে পরিচিত হয়ে নিন। তার সঙ্গে জীবনের মতো বাঁধা পড়তে চলেছি। যারা ইতোমধ্যে বিষয়টি শুনেছেন, তারা ঠিক শুনেছেন।’

সৌভিকের হবু স্ত্রী শিয়ানা শাবা ঢাকার বাসিন্দা। তিনি ব্র্যাক ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন। সৌভিক তার খুশির সংবাদটি প্রকাশের পর থেকেই তাদেরকে নেটাগরিকরা অভিনন্দন জানাতে শুরু করেছেন সবাই। সে তালিকায় রয়েছেন ইউটিউবার সালমান মুক্তাদির, তামিম মৃধা, অভিনেত্রী সালহা খানম নাদিয়া ও গায়িকা এলিটা করিমসহ অনেকেই।

প্রসঙ্গত, ইউটিউবের মাধ্যমে উঠে আসা সৌভিক নাচ, গান ও অভিনয়ের মাধ্যমে তরুণ দর্শকদের মনে আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। নতুন নতুন কন্টেন্ট এবং ফানি নাটক নিয়ে কাজ করে সোসিয়াল মিডিয়া তে শক্ত জায়গা দখল করে নিয়েছে। নিজেকে আলাদাভাবে চেনাতে শুরু করেছিলেন নিজ চ্যানেল ‘গান ফ্রেন্ডস’। যেটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। সবকিছু ছাপিয়ে নিজেকে ইউটিউবার হিসেবেই ব্যস্ত রাখতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন সৌভিক।

Previous ArticleNext Article