Uncategorized, সেলিব্রিটি বার্তা

বিচ্ছেদের কারণ জানালেন মাহি এবং অপু

গত কয়েকদিন হলো স্বামী মাহমুদ পারভেজ অপুর থেকে আলাদা থাকছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অবশেষে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই অভিনত্রী ও তার স্বামী। পাঁচ বছরের ভালবাসার সংসারের ইতি টেনেছেন স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে। বিচ্ছেদের খবর জানিয়ে তিনি নিজেই । গেলো শনিবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার বিচ্ছেদের তথ্য জানান দিয়েছে বর্তমান সময়ের ঢালিউডের আলোচিত একজন অ্যাকট্রেস মাহিয়া মাহি।

Tarokaloy_mahiya_mahi

তবে সংসার ভাঙার কারণ তিনি ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ না করলেও গণমাধ্যমে এ নিয়ে মুখোমুখি হয়েছেন তিনি । এবং কি কারণে এমন হৃদয় ভাঙন সিদ্ধান্ত নিয়েছে তা নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী ও তার স্বামী।
বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দুজন। ব্যক্তিগত কিছু বিষয়ের মতের মিল অমিল হচ্ছিল ,সম্পর্কের বনাবনি যেনো শেষে হওয়ার নাম ছিলোনা ,এসব কিছু প্রেক্ষিতে সম্প্রতি তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন মাহিয়া।

Tarokaloy_mahiya_mahi

ঢাকা অ্যাটাক-খ্যাত এ নায়িকা বলেন, মানুষের জীবনে অনেক কিছুই ঘটে। অনেক কিছু ভাগ্যের ওপর নির্ভর করে। এইটুকু বলব, আমি অপুকে সম্মান করি। আমাদের মধ্যে ব্যক্তিগত বোঝাপড়া নিয়ে কিছু বিষয়ে সমস্যা ছিল। যেটা হয় তো আমাদের সম্পর্ক টিকতে দিল না। হয়তো আরও কিছু বিষয় ছিল। ‘তবে আপনাদের কাছে অনুরোধ, তার ও আমার কোনো অসম্মান হোক তেমন কিছু চাই না।’

Tarokaloy_mahiya_mahi

কবে এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন- জানতে চাইলে মাহি বলেন, আমরা আলাদা হয়ে গেছি সত্য; কিন্তু কবে, কখন থেকে-এসব বলতে চাইছি না। সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। আগামী পরশু হতে যাচ্ছিল তাদের পঞ্চম বিবাহবার্ষিকী। এর ঠিক তার দুদিনে আগে তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত এলো।

Tarokaloy_mahiya_mahi

অপুর সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি জানান, আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে এখনও তাদের বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদের আইনগত প্রক্রিয়া চলছে। অপু বলেন, দীর্ঘদিন ধরেই আমাদের মধ্যে সমস্যা চলছে। সেটা প্রায় বছর খানেক তো হবে। এভাবে তো চলা যায় না! তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’

Previous ArticleNext Article