Uncategorized, সেলিব্রিটি বার্তা

ফের তৃতীয় সন্তানের মা হলেন কারিনা!!

জনপ্রিয় বলিউড দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর।
ভালোবেসে ঘর বাঁধেন তারা। যদিও সাইফের জন্য ঘর বাধার ব্যাপারটি মোটেও নতুন নয়।কারণ সাইফ কারিনার এটার দ্বিতীয় বিয়ে। সাইফের বড় মেয়ে কে সবাই চেনে সারা আলী খান ,বর্তমানে তার বলিউডের বেশ সাড়া জাগিয়ে উঠছেন। সাইফ আলী খান ও কারিনা বড় ছেলে তৈমুর আলী খান। জন্মের পর থেকেই বেশ আলোচিত তৈমুর।

Tarokaloy_saif_ali_khan_and_kareena_kapoor_khan

কিন্তু আশ্চর্যের ব্যাপার সাইফ কারিনার পরবর্তী সন্তানকে নিয়ে কোনো প্রকার খবর নেই বললেই চলে। কিছুটা আড়ালে রাখছে তাদের দ্বিতীয় সন্তানকে। অনেক খোঁজ খুজির পর গোপন সূত্রে জানা যায় তাদের দ্বিতীয় সন্তানটি ছেলে। আর ছোট ছেলের নাম এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি তারা। তার বয়স মাস কয়েক হবে। এর মধ্যেই কারিনা দিল আবারো বোম ফাটানো তথ্য!!

Tarokaloy_kareena_kapoor

কারিনা কাপুর কে ঘিরে কোনো খবর। সেই খবর কি একটু আলোচনা সমালোচনা না হলে কি চলবে!! অবশ্যই না। যার দরুন শুরু হয় বিতর্ক।
তথ্যটি হলো তার তৃতীয় সন্তান কে নিয়ে খবর। শুনেই সকলের চোখ কপালে,কেননা আবারো অন্তঃসত্বা কারিনা!!এটা কিভাবে সম্ভব? কিন্তু সন্তান কথা বললেই যে সন্তান সম্ভাবনা হতে হবে,বিষয় টা কি এমন?অন্যরকম ও হতে পারে। কিন্তু সন্তান কথা শুনে সবাই অবাক ব্যাপারটা এখনও পরিষ্কার হয়নি,আর পরিষ্কার না হওয়া পর্যন্ত অনেক ধরনের কথা উঠে আসাই স্বাভাবিক।

tarokaloy_saif_ali _khan_and_kareena_kapor_khan

যেহেতু খবরটি তিনিই একটু আলাদা ভাবে প্রকাশ করেছে তাই তারই মাঠে নামতে হয়েছে দর্শকদের কৌতূহল এবং উদ্দীপনা অবাসান ঘটানোর জন্য। বিষয়টি পরিষ্কার করেন কারিনা নিজেই। কারিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম ‘Pregnancy Bible’। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান হিসাবে মনে করেন অভিনেত্রী।

Tarokaloy_kareena_kapor_khan

কারিনা বলেন,‘এটা একটা আলাদা জার্নি। আমার দুইটা প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া… কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। তো কোনও কোনও দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই। বলতে পারেন এটি আমার তৃতীয় সন্তান।

tarokaloy_saif_ali _khan_and_kareena_kapor_khan

কারিনা কাপুরের ক্যারিয়ার যখন বেশ ভালো যাচ্ছে তখনই তিনি মাতৃত্বের সিদ্ধান্ত নেন। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সেসময় প্রেগন্যান্সির মধ্যেও চুটিয়ে কাজ করেছিলেন। পরে ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি।

Tarokaloy_taimur_ali_khan

করোনার কারণে সে সময় তেমন কাজ না করলেও কিছু ফটোশুট আর একটি রেডিও শো’য়ের হোস্টিং করেছিলেন তিনি। হিন্দুস্তান টাইম জানায়, দ্বিতীয় সন্তান হওয়ার পর বেশি দেরি করেননি কারিনা। মাসখানেকের মধ্যেই ফিরে গিয়েছেন পুরনো রুটিংয়ে। ঝরিয়ে ফেলেছেন তার শরীলের মেদ। সেই সাথে কাজ করতে যাচ্ছে নতুন একটি প্রজেক্ট ই। যেটা নিয়েও বিতর্কের কোনো শেষ নেই।

tarokaloy_kareena_kapoor_khan

পরিচালক অলৌকিক দেশাইয়ের আগত চলচ্চিত্র “সীতা” চরিত্রে জন্য চুক্তি বদ্ধ গিয়েছিলেন কারিনা। কিন্তু খবরটি গণমাধ্যম ও সোসিয়াল নেটওয়ার্কের প্রচার হবার হবার। দর্কশকরা তাকে এই চরিত্রে দেখতে নারাজ। এই চলচ্চিত্র জন্য ১২ কোটি রুপি নিয়েছিলেন অভিনেত্রী অগ্রিম পারিশ্রমিক হিসেবে। কিন্তু যে হারে তাকে নিয়ে সমালোচনা শুরু করেন নেটিজেনরা অবশেষে তিনি পিচ পা হয়ে যায়। কারণ সবার কথা তৈমুর মা হয়ে কিভাবে তিনি রামায়ণ মহাভারত রচিত কাহিনীতে অভিনয় করবে।

Previous ArticleNext Article