Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, জানালেন হর্ষবর্ধন কাপুর!
এক বছর ধরে বলিউডের সব নিউজ পোর্টালের কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে ঘিরে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে কথা মাঝে হর্ষবর্ধন কাপুর মুখ ফুষকে বলে ফেলেছেন যে সম্পর্কে রয়েছেন ভিকি এবং ক্যাট!

tarokaloy_katrina_and_vicky_kaushal

গত এক বছর যাবৎ বলিউডের অলিতে গলিতে কান পাতলেই জোর ফিসফাস শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে ঘিরে প্রেমের রাসলীলা। তাঁরা যে সম্পর্কে রয়েছেন একথা বাতাসে প্রায় পুরো বলিউড মেনে নিলেও এই দু’জনের মুখ থেকে পরস্পরের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটুকু শোনা যায়নি। তবে এবার ঝুলি থেকে সত্যি বেরিয়েই পড়লো। সম্প্রতি, এক সাক্ষাৎকারে কথার ফাঁকে হর্ষবর্ধন কাপুর স্বীকার করে নিলেন যে সম্পর্কে রয়েছেন ভিকি এবং ক্যাট!

tarokaloy_katrina_and_vicky_kaushal

সম্প্রতি ছোটপর্দার একটি সেলিব্রেটি চ্যাট শো ‘বাই ইনভাইটস অনলি’-তে অতিথি হয়েছিলেন ‘অনিল-পুত্র’. সেখানে প্রশ্নোত্তর পর্বের ফাঁকে হর্ষবর্ধনকে জিজ্ঞেস করা হয় সাম্প্রতিক সময়ে টিনসেল টাউনের অন্তত এমন একটি জুটির নাম বলতে যাঁরা পরস্পরের সঙ্গে সত্যিকার’-এর সম্পর্কে রয়েছেন অথচ তা স্বীকার করেন না। একমুহূর্ত চিন্তা না করে হর্ষবর্ধন উত্তর দেন’ ভিকি এবং ক্যাটরিনা!’ তারপরেই হাসতে হাসতে প্রশ্নকর্তাকে তাঁর পাল্টা প্রশ্ন, ‘ আচ্ছা, এই যে ব্যাপারটা আমি ফাঁস করে দিলাম তার জন্য বিপদে পড়ে যাবো না তো?’

tarokaloy_katrina_and_vicky_kaushal

অবশ্য নিজেই এরপর এ প্রশ্নের জবাব দিয়েছেন, ‘ অবশ্য এটা তো এখন বেশ খুললাম খুল্লা ব্যাপার। সবাই বুঝতে পারছে ওঁদের মধ্যে কি চলছে।’ তবে জানিয়ে রাখা ভালো, এখনও পর্যন্ত নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে একটিবারের জন্যও স্বীকার করেননি ক্যাট অথবা ভিকি। গত বছর দেওয়া এক সাক্ষাৎকারে ভিকিকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তাঁর উত্তর ছিল তিনি নিজের ব্যক্তিগত জীবনকে একটা পর্যায় পর্যন্ত আড়ালে রাখতে চান। কারণ একবার এ বিষয়ে মুখ খুললেই শুরু হয়ে যাবে নানান রসালো আলোচনা।

tarokaloy_katrina_and_vicky_kaushal

তাঁর বলা কথা থেকে হয়তো নিত্যনতুন মানেও বের করতে পারে অনেকে। তাই সেসবের মধ্যে তিনি যেতে চান না, সাফ জানিয়েছিলেন ভিকি।
কিছুদিন আগে প্রায় একই সময়ে করোনা থেকে সেরে উঠেছেন ভিকি এবং ক্যাটরিনা। গত ৫ এপ্রিল নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নেটমাধ্যমে জানিয়েছিলেন ‘উরি’ অভিনেতা।

ঠিক তার একদিন পরেই ৬ এপ্রিল নেটমাধ্যমে নিজের করোনা আক্রান্তের খবর কানিয়েছিলেন ক্যাটরিনাও। আবার ওই মাসের ১৬ তারিখে করোনা নেগেটিভ হয়েছিলেন এই তারকা অচিনেতা। অন্যদিকে, ১৭ তারিখ করোনা মুক্ত হয়েছিলেন ক্যাটরিনাও।

Previous ArticleNext Article