Uncategorized, সেলিব্রিটি বার্তা

নুসরাত এবং যশের ডুবু প্রেম খেলা

অনেক দিন ধরেই পশ্চিম বঙ্গের অর্থাৎ টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত প্রেমে মজেছেন; চলছে তাদের ডুবুপ্রেম। তবে বিষয়টি প্রকাশ্যে স্বীকার করতে রাজি নন তারা। তবে লোক মুখে তাদের ব্যাপারে বেশ আলোচনা চলছে। আর লুকিয়ে নয়, এবার সরাসরিই নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন নুসরাত জাহান! যশকে নিয়ে ডেট করছেন তিনি, মেনে নিলেন সে কথা, অন্তত নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি তেমন কথাই বলছে।

tarokaloy_nusrat_and_yash

গেলো জুন মাসে ১ তারিখে ভারতীয় ইংরেজি একটি সংবাদপত্র। সংবাদ পত্রের নাম কলকাতা টাইমস। এই সংবাদ পত্রের এক সমীক্ষা প্রকাশিত হয়েছে, যেখানে টলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন টলিউডের নুসরাত জাহান। আর সেখানে স্পষ্টভাবে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাস লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরাত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে!

tarokaloy_nusrat_and_yash

এতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এখানেই কাহিনীর শেষ নয়, দুজনের মনের আঙ্গিনাতে পায়রা উড়ছে তা অনেক কিছুতে বুঝিয়ে দিচ্ছেন দুজনেই। সম্প্রতি ইনস্টাগ্রামে এক পায়রার ছবি দিয়েছিলেন যশ। সেখানে তিনি তার পায়রাকে নতুন বন্ধু বলেও পরিচয় করিয়ে দিয়েছিলেন। আজ নুসরাতের ইনস্টাগ্রামেও উঠে এলো সেই নতুন বন্ধুর ছবি। আবার আজকেই এই চর্চিত জুটির স্টোরিজুড়ে বাড়ির সাজানো ফুলের বাগানের ছবি। সেখান থেকে অনেকেরই প্রশ্ন- তবে কি একসঙ্গেই থাকছেন ‘যশরত’? যদিও উত্তরটা এখনও ঘোলাটে।

উল্লেখ্য, বছর দুয়েক আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টলিউডের জনপ্রিয় এ নায়িকা ও সংসদ সদস্য। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে। জানা যায়, নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে। এরপরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে। অন্যদিকে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর থেকেই নুসরাতের সঙ্গে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে তাকে। সূত্র: কলকাতা টাইমস।

নানা সময়ের তর্কে বিতর্কে জর্জরিত থাকেন এই অভিনেত্রী,কখনো বিয়ে,কখনো নিজের রূপের জন্য কখনো ধর্ম কর্মের জন্য আবার কখনো থাকেন তার জামা কাপড় ,সময় অসময়ের খোলামেলা হওয়ার জন্য। কিন্তু এত কিছু কখনোই মাথায় চিন্তার ভাঁজ ফেলেননি অভিনেত্রী। তার এবং যশকে নিয়ে এত মাতামাতি সেটাও রীতিমত উপেক্ষা করে যাচ্ছেন অভিনেত্রী।

Previous ArticleNext Article