Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন যাত্রায় আলিয়া ভাট

‘উড়তা পঞ্জাব’, ‘গলি বয়’, ‘রাজি’ সহ একের পর এক হিট চলচ্চিত্র কাজ করে তার বলিউডের সাফল্য যাত্রায় চূড়ায় এসে পড়েছে। আলিয়া ভাট এখন বলিউডের একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। বলিউডে টপ তারকাদের মাঝে জায়গা করেছেন তিনি । অনেক অনেক কন্ট্রভাসি ঘিরে থাকে আলিয়া ভাট। কিন্তু এতো কিছুর পরও তিনি তার গায়ে মাখেন না তাকে ঘিরে রটানো গল্পঃ। নিজের মতই এগিয়ে যাচ্ছেন তিনি।

tarokaloy_actress_alia_bhatt

এবার বের হলো তাকে ঘিরে দুর্দান্ত খবর। খবরটি শুনে খুশিতে আত্নহারা আলিয়া ভক্তরা। কেননা দিপীকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়ার মত নতুন পথের পথিক হতে যাচ্ছেন তিনি। একটু স্পষ্ট ভাষায় হলিউডে পদার্পণ করছেন তিনি। তবে এবার কি তবে বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন আলিয়া ? সম্প্রতি অভিনেত্রীর পদক্ষেপে বি-টাউনে এমনই গুঞ্জন শুরু হয়েছে।

tarokaloy_actress_alia_bhatt

জানা যাচ্ছে, আলিয়ার সঙ্গে হলিউডের সংস্থা উইলিয়াম মরিস এনডেভার-র চুক্তি হয়েছে। উইলিয়াম মরিস এনডেভার হল হলিউডের একটি মিডিয়া হাউস, সেই সঙ্গে এটি একটি ট্যালেন্ট এজেন্সি হিসাবেও কাজ করে। এই এজেন্সির কাজই হল প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে বের করা তাদের সাথে কাজ করা। উএমই-র মাধ্যমে হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন বেন অ্যাফ্লেক , জেসিকা অ্যালবা , জেনিফার গার্নার , ক্রিশ্চিয়ান বেল , ম্যাট ডেমন সহ হলিউডের খ্যাতনামা তারকারা।

tarokaloy_actress_alia_bhatt

তবে শুধু আলিয়া কেন, এর আগে হলিউডের ট্যালেন্ট এজেন্সি উইলিয়াম মরিস-র সাথে চুক্তি হয়েছে বলিউডে আরও কয়েকজন তারকার। ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির অভিনেত্রী ফ্রিডা পিন্টোও
উইলিয়াম মরিস-র মাধ্যমে হলিউডে বেশকিছু কাজ করেছেন বলে জানা যায়। তবে উইলিয়াম মরিস-র সঙ্গে চুক্তির খবর ছড়িয়ে পড়ার সাথে প্রশ্ন উঠতে শুরু করেছেন এবার কি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো শীঘ্রই হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে?

tarokaloy_actress_alia_bhatt

এই তথ্য প্রকাশ পাওয়ার পর থেকে তোলপাড় সৃষ্টি হয়েছে। কিন্তু এটা কতোটা কার্যকরী হয় তা পরবর্তীতে বুঝা যাবে। সম্প্রতি তাকে নিয়ে নতুন খবর ,তিনি এখন সময় কাটাচ্ছেন কাপুর পরিবার সাথে কাপুর ভবনে। সেখানে যাওয়ার মূল কারণ ছিল নিতু কাপুর। কেননা নিতু কাপুরের জন্মদিন উপক্ষলে তার আগমন ঘটে নিতুর বাড়িতে।

Previous ArticleNext Article