Uncategorized, সেলিব্রিটি বার্তা

“দর্শকের জন্য সারপ্রাইজ”- পরিচালক কাজল আরেফিন অমি

বৃহস্পতিবার থেকে শনিবার- এই তিনদিন সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয় তুমুল জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন থ্রি। খুবিই দ্রুততার সাথে দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই নাটকটি। বর্তমান সময়ের আলোচিত একটি নাটকের কথা যদি টপ লিস্টে রাখা হয় তাহলে সন্দেশে এই নাটকটি তার জায়গা দখল করার ক্ষমতা রাখে।

tarokaloy_bachelor_point

কিন্তু হুট করেই নাটকটির মধ্যে একটু ভিন্নতা দেখা দিবে। সেটা দর্শকের জন্য কেমন প্রভাব ফেলবে অথবা কি ভিন্নতা নিয়ে হাজির হচ্ছে তারা সেটা নিয়ে যত জল্পনা কল্পনা দর্শকের তাহলে জেনে নেয়া যাক কি এমন সারপ্রাইজ তারা নিয়ে আছে??

জানা গেলো নাটকটির প্রচার সময়ে আনা হলো পরিবর্তন। সে পরিবর্তনকেই দর্শকদের জন্য ‘সারপ্রাইজ’ বলে উল্লেখ করেছে নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।
গত বৃহস্পতিবার থেকে শনিবার নাটকটির ৭৪, ৭৫, ৭৬তম পর্ব প্রচার করা হয়েছে। শনিবার হঠাৎ করে ধ্রুব টিভি ও পরিচালক ঘোষণা দিলেন পরের তিন পর্ব যথা সময়ে প্রচার হবে না অর্থাৎ প্রচার সময় ছিল বৃহস্পতিবার থেকে শনিবার! সেখানে এই তিন বারে প্রচার না হয়ে, প্রচার হবে রবি, সোম ও মঙ্গলবার- এই তিন দিনে।

tarokaloy_bachelor_point

মানে আজ সকাল ১০টা থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন একই সময়ে দেখা যাবে ব্যাচেলর পয়েন্ট নাটকের নতুন পর্বগুলো। হুট করে নাটকটির প্রচার সময় পরিবর্তন করে এগিয়ে আনার কারণ জানতে চাইলে নির্মাতা অমি বলেন, ‌’দর্শকদের জন্য সারপ্রাইজ রয়েছে। বলতে পারেন এগিয়ে আনাটাও একটা সারপ্রাইজ।’ অর্থাৎ এখানেও সাসপেন্স!!

tarokaloy_bachelor_point

তবে মূলত নাটকটিতে দর্শকদের জন্য কী সারপ্রাইজ রয়েছে সেটা পরিষ্কার করেননি নির্মাতা। শুধু জানিয়েছেন, ক’দিনের মধ্যেই জানা যাবে এটা। এর আগে ব্যাচেলর পয়েন্টের প্রথম সিজনে ছিল রাজধানী শহরে পড়তে এসে কয়েকজন তরুণের একসঙ্গে নতুন বাসায় ওঠার গল্প। ‘সিজন ২’ এ ছিলো তাদের ক্যাম্পাস জীবন এবং নানা রকম কর্মকাণ্ডের মাধ্যমে তাদের বন্ধুত্ব দৃঢ় হওয়ার গল্প।

tarokaloy_bachelor_point

আবার ‘সিজন থ্রি’তে দেখা যাচ্ছে ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুরা একেকজন একেক দিকে চলে যাওয়ার গল্প দেখানো হচ্ছে। শুরুতেই চলে গেছেন নেহাল ও আরেফিন। এরপর হাবু। এর পাশাপাশি এই সিজনে নতুন কিছু চরিত্রও যোগ করা হয়।

tarokaloy_bachelor_point

মোশন রকের ব্যানারে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ। সকলেই এখন অতি জনপ্রিয় মুখ।

Previous ArticleNext Article