Uncategorized, সেলিব্রিটি বার্তা

দম্পতি জাহিদ হাসান-মৌ ভালোবাসার গল্পঃ

তারকা দম্পতি জাহিদ হাসান-মৌ। ব্যক্তি জীবনে সুখী দম্পতির নজির তারা। দীর্ঘ পথচলায় দু’জন দু’জনার পাশাপাশি হাঁটছেন তারা। তাদের কাছ থেকেই শোনা যাক তাদের ভালোবাসার গল্প। শুরু টা তাহলে শুরু থেকেই হোক জনপ্রিয় একজন নন্দিত নির্মাতা হানিফ সংকেত শুধু ম্যাগাজিন অনুষ্ঠান কিংবা নাটকের-ই কারিগর নন; তিনি ভালোবাসার কারিগরও।
নাটকের জনপ্রিয় জুটি জাহিদ হাসান ও সাদিয়া পারভীন মৌয়ের ভালোবাসার কারিগর আর কেউ নন, হানিফ সংকেত।

tarokaloy_zahid_hasan_and_mou

তাদের দুজনের গল্পের শুরুটা জাহিদ হাসান বলেন, ‘আমরা দুজন প্রথম কাজ করেছি
প্রায় কুড়ি-পচিশ বছর আগের কথা। দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র চিত্রায়ণ চলছিল। সেদিন আমরা ‘আমার গরুর গাড়িতে বৌ সাজিয়ে’- গানটিতে শুটিং চলছিল।
এতে অভিনয় করেছিলাম আমি ও মডেল সাদিয়া ইসলাম মৌ। এটিই ছিল আমাদের জুটির একসঙ্গে প্রথম কাজ। আর হানিফ সংকেত পরিচয় করিয়ে দেন আমাদের দুজনকে সে সময়ই অর্থাৎ শুটিংয়ের সময় থেকেই আমাদের দুজনের মনে দুজনের প্রতি ভালোবাসা তৈরি হয়। হয়তো গানের কথার কারণেই প্রেম একটু দ্রুত জেগে ওঠে।

tarokaloy_zahid_hasan_and_mou

অর্থাৎ বলা যায় যে এ কাজের মাধ্যমেই তাদের মধ্যে জানাশোনা। পরিচয় থেকে বন্ধুত্ব ও প্রেম। দিন বাড়ে আর প্রেমের গভীরতাও বাড়তে থাকে।
একটা সময় দুজনে সিদ্ধান্ত নিলেন এভাবে চুপিসারে প্রেম আর করা যাবে না। বিয়েবন্ধনে আবদ্ধ হতে হবে।
তার পরের ইতিহাসটা অনেকেরই জানা। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে করেন জাহিদ ও মৌ।

tarokaloy_zahid_hasan_and_mou

কিন্তু বিয়ের ক্ষেত্রে একটি টুইস্ট রিয়ে যায়,সব ভালোবাসার ক্ষেত্রেই এমন টা হয়,কেউ না কেউ একটি বাধা দিবেই,এটাই স্বাভাবিক। আর এই বাধা কে দিয়েছে,টা নিজের মুখেই জানান অভিনেতা জাহিদ হাসান,আর বলেনঃ সমস্যা হচ্ছে, আমার শাশুড়ি তখন কিছুতেই আমাকে জামাই হিসেবে মেনে নিতে পারছিলেন না। অনেক যুদ্ধ করে মৌকে ঘরে তুলেছি।’
তিনি আরো বলেন, ‘আমি মনে করি, এখনো আমরা ব্যক্তিজীবনে সফল জুটি।
আমাদের ভালোবাসায় দুজন দুজনের প্রতি বিশ্বাস, সম্মান, শ্রদ্ধা আছে বলেই এটা সম্ভব হয়েছে। ভালোবাসা নিয়ে আমার চিন্তা সরলরৈখিক।
মানুষের মৌলিক হৃদয়বৃত্তিই ভালোবাসা। ভালোবাসার কোনো শ্রেণি নেই, থাকা উচিত নয়। ভালোবাসার প্রকাশ থাকা উচিত ৩৬৫ দিনই।’তাদের ভালোবাসার সংসারে আলো হয়ে আছে ফুটফুটে দুই সন্তান। পুষ্পিতা আর জারিফ জাহিদ পূর্ণ। তারাই যেনো ভালোবাসার মূর্তি ,এবং অনুপ্রেরণা।

Previous ArticleNext Article