বিনোদন, সেলিব্রিটি বার্তা

তেলেগু সিনেমায় অভিষেক আলিয়া ভাটের

বলিউডের জনপ্রিয় এবং সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন আলিয়া ভাট। আর তাই আলিয়াকে ক্যামেরার সামনে দাঁড় করাতে গুনতে হয় বেশ মোটা অঙ্কের টাকা। নায়িকা হিসেবে আলিয়া ভাট সফলতার মুখ দেখেছেন অনেক আগেই। সব ধরনের সিনেমায় নিজের জাত চিনিয়েছেন এ অভিনেত্রী। হিন্দি সিনেমার পাশাপাশি সম্প্রতি দক্ষিণ ভারতের সিনেমাতেও অভিনয় করেছেন আলিয়া।

Tarokaloy_Alia_Bhatt

এস এস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ এ অভিনয় করছেন আলিয়া ভাট। এই সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমাতে অভিষেক হচ্ছে আলিয়ার। এই সিনেমায় তাকে সীতা চরিত্রে দেখা যাবে। ‘সীতা’র লুকে আলিয়াকে যে বেশ ভিন্নভাবে পর্দায় দেখা যাবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। জানা গেছে, সিনেমাটিতে আলিয়াকে মাত্র ১৫ মিনিটের জন্য দেখা যাবে। এর জন্য ৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। আলিয়ার পারিশ্রমিক নিয়েও কোনো দ্বিমত করেননি নির্মাতারা।

Tarokaloy_Alia_Bhatt_movie_RRR

সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই বীর যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিসসহ প্রমুখ। এসএস রাজামৌলির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ট্রিপল আর’। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া।

Tarokaloy_Alia_Bhatt_Ram_Charan_and_N_T_Rama_Rao_Jr

সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। আগামী জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা ‘ট্রিপল আর’। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত নির্মাতারা। উল্লেখ্য, ১৯৯৩ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন আলিয়া ভাট। বাবা মহেশ ভাট বলিউডের জনপ্রিয় একজন পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার। আলিয়ার মায়ের নাম সোনি রাজদান। জামাবাই নার্সি বিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন আলিয়া।

Tarokaloy_Alia_Bhatt_ss_rajamouli

অভিনেত্রী ও মডেল ছাড়াও গায়িকা হিসেবেও তার নাম রয়েছে। ১৯৯৯ সালে তনুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার আত্মপ্রকাশ ঘটে। অভিনেত্রী হিসাবে সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধবনের বিপরীতে করণ জোহর পরিচালিত স্টুডেন্ট অব দ্য ইয়ার চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন তিনি। বলিউডে একের পর জনপ্রিয় সিনেমা উপহার দিচ্ছেন আলিয়া। তার দক্ষ অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য ভক্তদের হৃদয়।

This image has an empty alt attribute; its file name is hard-to-believe-from-alia-bhatt-to-nora-fatehi-heres-a-list-of-bollywood-stars-who-hold-a-citizenship-in-other-countries-2.jpg
Tarokaloy_Alia_Bhatt

কাজের স্বীকৃতি হিসেবে এখন পর্যন্ত অসংখ্য সম্মাননা ও পুরস্কার পেয়েছেন আলিয়া। নিজের প্রযোজনায় শুরু করেছেন ‘ডার্লিংস’ সিনেমার কাজ। তার অমুক্তিপ্রাপ্ত সিনেমা হলো সঞ্জয় লীলা বনশালি পরিচালিত সিনেমা গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি, আয়ান মুখার্জির পরিচালিত সিনেমা ব্রহ্মাস্ত্র, যেখানে তিনি রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। বলিউডের পাশাপাশি আগাম দিনে হলিউডেও নাম লিখাবেন আলিয়া ভাট।

Previous ArticleNext Article