Uncategorized, সেলিব্রিটি বার্তা

তার এই সময়ে তিনি নিজের উপর বিশ্বাসী

নুসরাত জাহান, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য। কিন্তু বর্তমানে তিনি এই দুটো পরিচয় থেকে খ্যাত হচ্ছেন অন্য একটি পরিচয়ে। তিনি একজন অভিনেত্রী,সেই হিসাবে খ্যাত!! কিন্তু এখন তিনি অভিনেত্রী ছিলেন ,এই কথাটি বলে ভুল হবে না কারণ ইদানিং তার কাজকর্মের দরুন অভিনয় জগতে থেকে যেটা সব চেয়ে বেশি আলোচনায় এনে দিয়েছে তা হলো, সোশ্যাল মিডিয়া।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

গেলো ২০১৯ এর সেপ্টেম্বরে বিয়ে হয় অভিনেত্রীর, বিয়ের সব ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী নিজেই। কিন্তু হঠাৎ করে তার প্রোফাইল থেকে বেশ কিছু ছবি তার গায়েব হতে শুরু করে মাস খানেক আগে।
তবে এর আগে থেকে শোনা যাচ্ছিল অভিনেত্রী তার স্বামী নিখিল জৈন এর সাথে আর একই ছাদের নিচে বসবাস করছেন না।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

এসব আলোচনা এবং সমালোচনা তুঙ্গে উঠে তার দেয়া একটি বয়ানে
সেই বয়ানে তিনি একটি মন্তব্য করে বসেন,যেটা শুনে সকলের চোখ কপালে। আর সেটি সেটি হলো ‘নিখিল কে আমি কোনো দিন বিয়েই করিনি, ওর সাথে লিভ ইন টুগেদার সম্পর্কে ছিলাম!’ ব্যাস, তার একথা শুনে মাত্রই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যায় তাকে নিয়ে, একের পর এক মীম,প্রতিবেদন এবং কাদা ছোড়াছুড়ি কথা বানানো হয় তাকে নিয়ে।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

এর মাঝেই আবার এসে পড়ে নুসরাতের নতুন প্রেমের কথা, শুধু প্রেম নয় সাথে আরো কিছু। শোনা যায় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে তিনি তার নতুন জীবন শুরু করেছেন। এমনকি তাই নয় তাদের ভালোবাসার প্রতীক অভিনেত্রী তার শরীলে বহন করে চলছে। অর্থাৎ মা হতে চলছে নুসরাত। কেনো না তাদের প্রেম কাহিনী বের হয়ে আসার কিছুদিনের পরই প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্প এর ছবি। যেটা দেখার জন্য নেটি জনেরা মোটেও প্রস্তুত ছিলো না।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

গল্পঃ এখানেই শেষ নয় কেননা,এই গল্পের টুইস্ট তার এই নতুন কাহিনী থেকেই শুরু। এই বেবি বাম্প প্রসঙ্গে তার প্রাক্তন স্বামী ওরফে তার ভাষ্য মতে সহবাসী সঙ্গী নিখিল বলেন ‘ নুসরাতের গর্ভজাত সন্তান আমার না।’ আর এই ঠিক ঝড় শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক সৃষ্টি হয়। জানা যায় তার এসব কর্ম কাণ্ড দেখে কথা বার্তা এবং আগের মত যোগাযোগ রাখেন না তারই প্রিয় বন্ধু মিমি চক্রবর্তী । তাই বেলা শেষে নিজেকে ভালো রাখতে নিজের ওপরই আস্থা রাখতে হচ্ছে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের। নিজেকে ভালো রাখার জন্য তিনি শরণাপন্ন হয়েছিলেন বিখ্যাত মোটিভেশনাল স্পিকার গৌড় গোপাল দাসের ও।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

৫ দিন আগে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান নিজের একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে তার ছোট্ট বেবী বাম্প। এবং ক্যাপশনে লিখা : “লেটস গাইড দা লোস্ট বার্ড” তিনি কোন পাখিকে গাইড করার নির্দেশন দিচ্ছে সেটা এখনও কারো বুঝা বাকি নেই।

tarokaloy_tollywood_actress_nusrat_jahan

এই ছবিটি ভালোবেসেছেন ১১লাখ নেট নাগরিক। কমেন্ট সেকশনে শ্রাবন্তী চ্যাটার্জী কমেন্ট করে বলেছেন ‘ ন্যাচারাল বিউটি ‘। এই কমেন্টের জন্য সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়েছেন।

Previous ArticleNext Article