Uncategorized, সেলিব্রিটি বার্তা

জামিন আবেদন নাকচ হলো পার্ল ভি পুরির

শুক্রবার রাতে গ্রেফতার হন ন ৩’ তারকা পার্ল ভি পুরি মুম্বই পুলিশের হাতে । যদিও অভিনেতার পক্ষে আছে মহিলা সহকর্মীরা অধিকাংশই,তার এই বিপদের সময় তাঁর পাশে দাঁড়িয়েছেন তারা। কিন্তু নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তারকা পার্ল ভি পুরির পাশে সবাই দারালেও তার সাথে নেই প্রযোজক একতা কাপুর! এমনকি পুরো অভিযোগের কাণ্ড নিয়ে বালাজি টেলিফিল্মসের মালিক যে বিবরণ দিয়েছেন তা দেখে সকলের চোখ কপালে। পার্লের সঙ্গে একটি সেলফি পোস্ট করে ইনস্টাগ্রামে দীর্ঘ স্ট্যাটাস তুলে ধরেন একতা । তিনি বলেনঃ, নাবালিকার মা নিজের তাঁকে জানিয়েছেন পার্ল নির্দোষ এবং তাঁকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে তাঁর স্বামী।

Tarokaloy_tv_actor_pearl_v_puri

একতা দীর্ঘ পোস্টে লেখেন-‘আমি কী একজন শিশুর ধর্ষণকারীকে সমর্থন করব? অথবা যে কোনও শীলতাহানির দায়ে অভিযুক্তর পাশে দাঁড়াব? কিন্তু গতকাল রাত থেকে এখনও পর্যন্ত আমি যে সব ঘটনার সাক্ষী থাকলাম তা মনুষ্যত্বকে কোথায় নামিয়ে এনেছে আমি জানি না! মানবিকতা এই পর্যায় পৌঁছে যেতে পারে কি করে? একে অপরের প্রতি এত ঘৃণা, যে সেই মামলায় তৃতীয় ব্যক্তিকেও জড়িয়ে দিতে আমরা পিছপা হচ্ছি না?

Tarokaloy_tv_actor_pearl_v_puri_and_ekta_kapoor

মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতেও আমরা পিছপা হচ্ছি না?

নাবালিকার মায়ের সঙ্গে একাধিকবার ফোনে কথা বলবার পর আমি বলছি, উনি আমাকে স্পষ্ট জানিয়েছেন পার্লের এই ঘটনার সঙ্গে কোনও যোগাযোগ নেই। ওঁনার স্বামী গল্প ফাঁদার চেষ্টা করছে যাতে উনি নিজের কাছে মেয়েটিকে রাখতে পারেন এবং প্রমাণ করতে পারেন একজন ওয়ার্কি মা নিজের বাচ্চার খেয়াল রাখতে পারে না। যদি এটা সত্যি হয় তাহলে সেটা সবদিক থেকে কতখানি ভুল!

Tarokaloy_tv_actor_pearl_v_puri_and_ekta_kapoor

মি টু-র মতো একটা আন্দোলনকে এইরকম ভুলভাবে কাজে লাগিয়ে কাউকে মিথ্যা দায়ে ফাঁসিয়ে দেওয়া শুধু নিজের উদ্দেশ্য পূরণের জন্য, এবং একটা শিশুকে মানসিকভাবে অত্যাচার করা, একটা নির্দোষকে দোষী প্রমাণ করা’।

Tarokaloy_tv_actor_pearl_v_puri_and_ekta_kapoor

আমার কোনও প্রতিক্রিয়া নেই, অবশ্যই আদালত বিচার করবে কোনটা ঠিক, কোনটা ভুল। কিন্তু আমার এই মতামত শুধুমাত্র নাবালিকার মায়ের সাথে কথা বলবার ভিত্তিতে। যে কাল থেকে আমাকে বলে চলেছে পার্ল নির্দোষ…. শ্যুটিং সেটে রাক্ষসরা থাকে এটা অজুহাত দিয়ে কোনও ওয়ার্কিং মাদারের থেকে তাঁর সন্তানকে আলাদা করে দেওয়ার চেষ্টা একদম সঠিক নয়।

Tarokaloy_tv_actor_pearl_v_puri_and_ekta_kapoor

আমার কাছে তার সমস্ত ভয়েস নোটস, মেসেজ রয়েছে! যেখানে নাবালিকার মা স্পষ্ট বলছেন পার্ল নির্দোষ। এই চলচ্চিত্র দুনিয়া ঠিক ততটাই সুরক্ষিত কিংবা অসুরক্ষিত যতটা অন্য যে কোনও বিজনেস সেক্টর। যদি, পার্ল নির্দোষ প্রমাণিত হয়, তাহলে আমি আবেদন জানাব মানুষজনকে আরও একটু গভীরভাবে ভাবতে যে আজকের দিনে দাঁড়িয়ে জরুরি এই আইন, আন্দোলন গুলোকে মানুষ কীভাবে অন্যায় ভাবে ব্যবহার করছে নিজস্ব স্বার্থ আদায়ের জন্য। আশা করছি সুবিচার হবে’।

Tarokaloy_tv_actor_pearl_v_puri

জানা গিয়েছে, ঘটনাটি ২০১৯ সালের অক্টোবর মাসের দায়ের করা হয়েছিল এই অভিযোগ। নবালিকা পার্লের এক সহ-অভিনেত্রীর মেয়ে। ওয়ালিভ পুলিশ এই মামলার তদন্ত চালাচ্ছে, গতকাল সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকায় হয়েছিল পার্লকে এরপর তাঁকে গ্রেফতার করে পুলিশ। আজ ভাসাই কোর্টে পেশ করা হয়ে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে পার্লকে,অভিনেতার পসকো আইনে অভিযোগ থাকায় জামিন মঞ্জুর হয়নি ।

Previous ArticleNext Article