Uncategorized, সেলিব্রিটি বার্তা

গুরুতর অবস্থায় নোবেল ম্যান!!

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বর্তমানে কট্রোভার্সি তে শীর্ষে থাকা ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের আলোচিত নবীন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল।

tarokaloy_singer_nobel_man

২২ এপ্রিল অর্থাৎ গেলো বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ সূত্রে।অতঃপর তার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এই ঘটনার সত্যতা নিশ্চিত করা যায়। এই অ্যাক্সিডেন্টের ফলে নোবেলের মুখে ও মাথায় বড় আঘাত আনে।এই দুর্ঘটনাটির স্থান ও বাহন কোথায় হয়েছে টা এখন বের করা যায়নি। ধারণা করা যাচ্ছে, এটি ঢাকার মধ্যেই বাইক দুর্ঘটনা।

tarokaloy_singer_noble_man

তবে নোবেল নিজে তার এই ঘটনার কারণ সম্পর্কে বলেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দুর্ঘটনা। তার ভাষায়, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।’

tarokaloy_singer_noble_man

পরিস্থিতির শিকার হয়ে ভালো থাকার জন্য নোবেলের দিতে হয়েছে মাশুল,কেননা নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে! ব্যান্ডেজের আগে ও পরের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেগুলো সত্যিই ভয়ংকর ভাবে আহত হয়েছে বলে দেখা যাচ্ছে।

tarokaloy_singer_noble_man

দুর্ঘটনার পর প্রথম ছবিটি নোবেল প্রকাশ করেন বৃহস্পতিবার রাত ১২টায়। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ এখানে নোবেল নিজেকে রাস্তা সাথে তুলনা করেছে !

tarokaloy_singer_noble_man

আর সেই শকিং ছবির নিচে শুক্রবার সকাল থেকে এ পর্যন্ত হাহা রিঅ্যাক্ট পড়েছে ৫৯ হাজার, লাইক পড়েছে ২০ হাজার এবং গড়ে তার রিয়েকশন ৮৯ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ১৪ হাজার! যা সত্যিই বিস্ময়কর। এতে বুঝা গেলো তার জন্য মানুষের সমবেদনা কতোটা নেতিবাচক।যদিও এর পিছনে তিনি নিজেই দায়ী।

tarokaloy_singer_noble_man

তবে এই দুর্ঘটনার বিষয়ে সরাসরি কোনও মন্তব্য পাওয়া যায়নি বরাবরই বিতর্কের জন্ম দেওয়া নোবেলের কাছ থেকে। এমনকি নিকট অতীতের ঘনিষ্ঠজনদের অনেকেই বলেছেন, ‘জানি না’! অনেকেই ধরে নিচে এটা হতে পারে তার কোনো গানের শুটিং যা আপকামিং আলোচনার থাকার জন্য তিনি অস্ত্র হিসেবে ব্যবহার করছে যেনো ল্যাম লাইটে থাকা যায়। আবার অনেকে বলছেন হয়তো সত্যই তার এমন অবস্থায়।

Previous ArticleNext Article