Uncategorized, সেলিব্রিটি বার্তা

খোজ মিললো অভিনেত্রী সোনিয়ার

ঢাকাই ছবির নব্বই দশকের ব্যস্ত নায়িকাদের কাতারে ছিলেন সোনিয়া। তার অভিনীত অনেক অংশ ছবি ছিল ব্যবসা সফল তালিকায়।
মোট ৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। অমর নায়ক সালমান শাহ, বাপ্পারাজ, রিয়াজসহ প্রথম সারির নায়কদের নায়িকা হয়েও অভিনয় করেছেন সোনিয়া।

tarokaloy_90’s_bd_popular_actress_sonia

চলচ্চিত্রের পাশাপাশি তিনি নাটকেও অভিনয় করেছিলেন। কিন্তু প্রায় দশ বছর ধরে সব ধরনের অভিনয়ের জগৎ থেকে বাইরে তিনি। এতো সফলতার পর এখন কোথায় আছেন তিনি? কেনো ছেড়ে দিলেন শোবিজ অঙ্গন! এসব প্রশ্ন নিয়ে খোজ করতে লাগলো মিডিয়া,অবশেষে খোঁজ নিয়ে জানা গেছে, সোনিয়া এখন লন্ডন প্রবাসী। সেখানেই তিনি চিরায়ত বাঙালি নারীর মতো সংসার আগলে সংসারী হয়েছেন।
পাশাপাশি স্থানীয় বাঙালি কমিউনিটির মাধ্যমে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত আছেন তিনি। সেখানে তিনি হাসি নামেই সবার কাছে পরিচিত এই অভিনেত্রী সোনিয়া। কয়েক বছর আগে বিয়ে করে সিলেটের লন্ডন প্রবাসী স্বামীর হাত ধরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন।

tarokaloy_90’s_bd_popular_actress_sonia

বর্তমানে এই অভিনেত্রী লন্ডনের নাগরিক হিসেবে সেখানেই বাস করছেন। বৈবাহিক জীবনে সোনিয়া তিন সন্তানের জননী। সোনিয়ার নিজস্ব ফেসবুক ঘেঁটে দেখা গেছে, তিনি এখন ধর্মকর্মে বেশ মনোযোগী, সবসময় পর্দা করেই চলাফেরা করেন।
সোনিয়ার ঘনিষ্ঠজনদের কাছে খোঁজ নিলে তারা জানান, এখন বাংলাদেশে বসবাস কিংবা এদেশের মিডিয়ায় কাজ করার সোনিয়ার বিন্দুমাত্র আগ্রহ নেই। স্বামী সংসার নিয়ে তিনি ডুবে আছেন লন্ডনেই। কবে দেশে ফিরবেন সোনিয়া সেটাও নিশ্চিত করে বলতে পারেনি সোনিয়ার দূর স’ম্পর্কের আত্মীয়রা।

tarokaloy_90’s_bd_popular_actress_sonia

প্রসঙ্গত, ১৯৯১ সালে ‘মাস্তান রাজা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে সোনিয়ার চলচ্চিত্র অ’ভিনয় শুরু। এরপর অভিনেতা রাজ্জাকের নির্দেশনায় বাপ্পারাজের বিপরীতে ‘প্রেম শক্তি’ ছবিতে প্রথম নায়িকা চরিত্রে কাজ করেন। ১৯৯২ সালে আফজাল হোসেন ও সাইদুল আনাম টুটুলের বিজ্ঞাপনে তিনি মডেল হয়েছিলেন। সোনিয়া সর্বশেষ অভিনয় করেন দেবাশীষ বিশ্বা’স পরিচালিত ‘শুভ বিবাহ’ ছবিতে। এরপর আর নতুন কোনো ছবিতে তাকে অভিনয় করতে দেখা যায়নি।

tarokaloy_90’s_bd_popular_actress_sonia

ভবিষ্যত্ এ কোনো কাজ করবে কিনা এটাও এখনও অজানা ,কিন্তু ধরে নিয়া যায়। তিনি হয়তো কাজ করবেই না এই প্ল্যাটফর্মের সাথে।

Previous ArticleNext Article