Uncategorized, সেলিব্রিটি বার্তা

খুশির খবর দিলেন অনির্বাণ ভট্টাচার্য

বলিউডে অভিষেক হতে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের। দুহাত বাড়িয়ে বলিউড ডাকছে অনির্বাণকে। অবশেষে তার ডাক পড়লো বলিউডে। টলি পাড়ায় থেকে বলি পাড়ায় তার কন্ট্রিবিউশন কেমন হবে সে নিয়ে আশা বাদী সবাই। তার অভিনীত কাজ গুলো এখন পর্যন্ত সেরা কাতারে শামিল ছিল। যার দরুন এতো কৌতুহল। টলি পাড়ায় শনিবার সকাল থেকে এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কিন্তু কথা হচ্ছে , কোন চলচ্চিত্র তিনি অভিনয় করতে যাচ্ছেন,এবং তার চলচ্চিত্রে নায়িকা কে হতে যাচ্ছে? যেহেতু বলিউড ফিল্ম সে ক্ষেত্রে বলি পাড়ায় কোনো অভিনেত্রী হবে সেটা পরিষ্কার করা যায়। তাই ভক্তদের জন্য আছে খুশির সংবাদ।
সূ্ত্রের খবর মিলে, রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণকে। এই খবর শুনেই লাফিয়ে উঠেছেন অনির্বানের ভক্তরা। খুশিতে যেনো আত্নহারা।

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিটি পরিচালনায় আছে অসীমা ছিব্বর। যদিও সংবাদ মাধ্যমকে অভিনেতা অনির্বাণ জানিয়েছেন, এই বিষয়ই নিয়ে এখনই তিনি কোনো কথা বা বক্তব্য রাখতে চান না । এর আগেও বলিউডে অভিনয় করে নিজেদের জায়গা করে নিয়েছেন যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীর মতো টলিপাড়ার জনপ্রিয় অভিনেতারা।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায় ৪৩তম জন্মদিনে ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবির ঘোষণা করেছিলেন তিনি। যতদূর জানা যাচ্ছে, ছবির একটা অংশের শ্যুটিং হবে ইন্ডিয়ার বাহিরে,অর্থাৎ বিদেশে। খুব শীগ্রই এই চলচ্চিত্রের কাজ শুরু করে দিবেন পুরো চলচ্চিত্রের টিম এবং অভিনেতা ও অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন দুইজন। ঘরে বসেই কোনো কোনো কাজে নিজদের ব্যাস্ত রাখছেন এবং নতুন কাজের জন্য প্রস্তুত করছেন।

অনির্বাণের অভিনীত এবারের শেষ চলচ্চিত্রটির নাম ‘ড্রাকুলা স্যার’। মঞ্চাভিনয়ের পাশাপাশি অভিনেতাকে ব্যোমকেশের ওয়েব সিরিজ সহ ‘শাহজাহান রিজেন্সি’, ‘গুমনামী’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’ সহ বেশ কয়েকটি জনপ্রিয় ছবি রয়েছে অভিনেতার হতে। অবশ্য, ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবির বাকি কলাকুশলীদের নাম নিয়ে এখনো কিছু জানা যায়নি।

Previous ArticleNext Article