Uncategorized, সেলিব্রিটি বার্তা

ক্যারিয়ারের সফলতায় নতুন যাত্রা কাবিলার

এই সময়ের জনপ্রিয় অভিনেতা কাবিলা।যদিও তার পুরো নাম জিয়াউল হক পলাশ।খুব অল্প সময়ে অনেক জনপ্রিয়তা লাভ করেছেন। তার অভিনয়ের নৈপুণ্যতা , ভিন্নতা ও নিজস্ব ব্যাক্তিত্বের প্রকাশ দিয়ে দর্শকদের মন ছুঁয়ে জয় করেছেন নিজের জায়গা । কিন্তু এবার ক্যারিয়ারের সফলতায় নতুন এক যাত্রা যুক্ত হলো তার জীবনে।

Tarokaloy_bd_Actor_ziaul_haque_polash

নিশ্চই চিন্তা করছেন কি হতে পারে তার নতুন কাজের ধরন? তিনি কি বড় পর্দায় নিজেকে দাখিলা ভুক্ত করছেন ! নাকি তার চেয়ে ভিন্ন কিছু? এসব প্রশ্নের উত্তর নিয়ে পুরো প্রতিবেদনটি শেষ পর্যন্ত একটু পড়ুন। তাহলে জানতে পারবেন তার ক্যারিয়ার এর নতুন ধাপের তথ্যটি।

Tarokaloy_bangladeshi_famous_tv_show_ityadi

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ,অনেকেই এই অনুষ্ঠানে তাদের নিজেদের প্রতিভা প্রকাশ করেছে দর্শকের কাছে ।এবং অর্জন করেছে সর্বাধিক প্রশংসা। দেশী কোনো অনুষ্ঠানের মধ্যে যদি কোনো অনুষ্ঠান বাংলাদেশকে তুলে ধরার ক্ষমতা রাখে তাহলে এই একটি অনুষ্ঠান “ইত্যাদি”। বহু বছর ধরে “ইত্যাদি”। বাংলাদেশকে রিপ্রেজেন্ট করে আসছে নানা দেশে বাংলাদেশের বাহিরে অনেকেই এখন “ইত্যাদি” অনুষ্ঠানটি সম্পর্কে অবগত ।

Tarokaloy_bd_Actor_ziaul_haque_polash

এতক্ষণ হয়তো ভাবছেন ইত্যাদি নিয়ে কেনো কথা হচ্ছে! কারণ জানে গিয়েছে “ইত্যাদিতে”দেখা যাবে পলাশকে। খবরটি সামাজিক মাধ্যমে পোস্ট করে নিশ্চিত করেছেন তিনি নিজেই। অভিনেতা লেখেছেন, ‘আমি থাকছি এবারের ঈদের আয়োজন অনুষ্ঠান ইত্যাদিতে। ছোটবেলা থেকেই ইত্যাদি মানেই ঘরে ছিল একটা উৎসব। এখনও তাই। একরাশ নস্টালজিয়া জড়িয়ে আছে এই ইত্যাদি ঘিরে। সেই অনুষ্ঠানটির অংশ হতে পেরে গর্বিত আমি। কৃতজ্ঞতা হানিফ সংকেত ভাইয়ের প্রতি।’

Tarokaloy_bd_Actor_ziaul_haque_polash

এরইমধ্যে ‘ইত্যাদি’র শুটিংয়ে অংশ নিয়েছেন পলাশ। তিনি বলেন, ‘ইত্যাদির মতো অনুষ্ঠানে অংশ নিতে পারা আমার ক্যারিয়ারের অন্যতম সফলতা। প্রথমে হানিফ সংকেত ভাইয়ের প্রধান সহকারী আমাকে ফোন দেয়। এরপর তার সঙ্গেও কথা হয়েছে। অনুষ্ঠানে একটি নাট্যাংশে আমি অভিনয় করেছি।’

চলতি সময়ে তুমুল ব্যস্ত অভিনেতা পলাশ। একের পর এক নাটকে দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে ‘ব্যাচলর পয়েন্ট’-এ অভিনয় দিয়ে তিনি ক্যারিয়ারের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। বর্তমানে চলছে ‘ব্যাচলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন। এতে আরও অভিনয় করছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, সাবিলা নূর প্রমুখ। নাটকটি প্রচার হচ্ছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

Tarokaloy 10/04/2021 Riya

Previous ArticleNext Article