Uncategorized, সেলিব্রিটি বার্তা

কোথায় আছে সুজানা

এক সময়ের সাড়া জাগানো মডেল-অভিনেত্রী সুজানা জাফর অভিনয় থেকে দূরে। কোথায় আছে,কেমন আছে? জানতে আগ্রহী তার ভক্ত। বেশ সময় ধরেই মিডিয়া থেকে দূরে তিনি। তার দ্বিতীয় বিয়ে অর্থাৎ হৃদয় খানের সাথে বিচ্ছেদের পর নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তাহলে কি মনের কষ্টের জন্য তার জীবনের মোড় বদলে দিলেন?

tarokaloy_suzana_zafar

কোথায় এখন আগের মত দেখা মিলে না তার,না কোনো গণমাধ্যম না,না সোসিয়াল মিডিয়া,আর না কোনো ফেইসবুক একাউন্ট অথবা ইনস্টাগ্রাম একাউন্টে। কোথায় তিনি নেই! তাহলে আছেন কোথায়? ১লা ফেব্রুয়ারি সময় টিভি মাধম্যে বহুদিন পর তার দেখা মিলে। দেখা মিলে জানা গেলো নতুন তথ্য,ভক্তদের জন্য কিছুটা দুঃখজনক ব্যাপার হলেও তিনি জানিয়েছেন, এখন আর তিনি মিডিয়া সাথে কাজ করবে না,যেহেতু তিনি ইসলামের শরীয়ত সম্মত জীবন গড়ার চেষ্টা করছে তাই তিনি পর্দা টা খুব মেনে চলছে,যার দরুন তিনি পর্দানশীন হওয়ায় অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই। অর্থাৎ শোবিজ অঙ্গন ছেড়ে দিনে পথে তিনি।

tarokaloy_suzana_zafar

তার এই ছোট্ট একটি ইন্টারভিউ মাধ্যমে জানায়, তার বেশির ভাগ সময় কাটে বিদেশে। ইদানীং তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়েও থাকেন। অবশ্য, সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক।
নিজের একটি ফ্যাশন হাউজের ব্যবসা আছে সুজানার। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক। এবং ভালো রেসপন্স পাচ্ছে তিনি। তার এই নতুন কাজের যাত্রা তাকে দিন দিন খুশি করে তুলছে।

tarokaloy_suzana_zafar

সুজানা জাফর গণমাধ্যমকে জানান, অভিনয়-মডেলিং সব তিনি ছেড়ে দিয়েছেন প্রায় দুই বছর হলো। তিনি বলেন,এখনই অবাক লাগে ,আমি কোনো কাজের মধ্যেই নেই, কোনো টাচ উপ নেই,তারপরও মানুষ এখনো আমাকে ভালোবাসে সেটা আমি বুঝি তাদের রেসপন্স, তাদের ম্যাসেজ, তাদের রেসপেক্ট দেখে। আমার কাছে মনে হচ্ছে, মানুষের কাছে আগের থেকে এখন বেশি রেসপেক্ট পাই। এটাই হচ্ছে প্রাপ্যতা । আমি চাই মানুষ যারা সত্যিকার অর্থে আমাকে ভালোবাসে , যারা আমার ফ্যান ফলোয়ার ছিল তারা আমাকে নয় আমার নতুন যাত্রাকে ভালোবাসুক।

Previous ArticleNext Article