Uncategorized, সেলিব্রিটি বার্তা

কার্তিকে নিয়ে ট্রেন্ড চলছে টুইটার

টুইটারে তারকা ট্রেন্ড এ শীর্ষে কার্তিক আরিয়ান। শাহরুখের নতুন ছবির প্রোডাকশন হাউস থেকে কার্তিকে বাদ দেয়ার পরই গর্জে উঠেছেন তার ফ্যানেরা। অনৈতিকভাবে তাঁকে বাদ দিয়েছেন করণ-শাহরুখরা, এমনটি ভাবছে তার ফ্যান এবং অন্যান্য দর্শকরা। অনেকে আবার একধাপ এগিয়ে ভাবছেন একটু ভিন্ন কিছু বলছেন, কার্তিকের ক্যারিয়ার উপর সুশান্ত সিং রাজপুতের আভাস দেখতে পাচ্ছেন তাঁরা। সে থেকেই ফের আউটসাইডার বিতর্কে সরগরম বলিউড।

Tarokaloy_kartik_aryaan

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের নতুন চলচ্চিত্র ‘ফ্রেডি’ নিয়ে কৌতূহল এবং উদ্দীপনা ছিল দর্শকদের মনে। এই ছবিতে নায়িকা চরিত্রে ক্যাটরিনা কাইফের এবং নায়ক হিসাবে থাকার কথা ছিল কার্তিক আরিয়ানের। দুজনের প্রথম বার অন স্ক্রীনে জুটি বাঁধার কথা ছিল। সেইমত প্রযোজনা সংস্থার থেকে অগ্রিম ২ কোটি টাকা প্রদান করা হয়েছিল অভিনেতাকে। কিন্তু অবশেষে তিনি বাদ পরে গেলেন,কিন্তু কেন বাদ পড়তে হল বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ককে? সেটি হচ্ছে মূল বিষয়। শোনা যাচ্ছে, স্টোরি কিছু অংশে বদলাতে চেয়েছিলেন কার্তিক। সেখান থেকেই মতদ্বন্দ্ব এবং বাদ পড়া। তবে এ বিষয় নিয়ে এখনও মুখ খোলেন নি দু তরফের কেউই।

Tarokaloy_kartik_aryaan

বলিউড সূত্রে খবর মিলে, ২ কোটি টাকা ফেরত দিয়ে দিয়েছেন অভিনেতা। কয়েকদিন আগে জানা যায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন্সের ছবি ‘দোস্তানা ২’ থেকে সরানো হয় কার্তিক আরিয়ানকে। ধর্মার অন্দরমহল সূত্রের খবর, কার্তিক নাকি যথেষ্ট প্রফেশনাল নন। যদিও করণ জোহর নিজেই জানান দিয়েছে, ‘দোস্তানা ২’ ছবির কাস্টিং নিয়ে নতুন করে ঘোষণা হবে। ছবিতে জাহ্ণবী কাপুর ও লক্ষ্য লালওয়ানির সাথে জুটি বেঁধে কাজ করার কথা ছিল কার্তিক আরিয়ানের। বাকি দুজন অবশ্য ছবিতে অভিনয় করছেন।কিন্তু কার্তিকের কোনো খবর নেই!!

Tarokaloy_kartik_aryaan

বলিউডে কার্তিক-সারা সম্পর্ক নিয়ে নানান জল্পনা কল্পনা চলে বেশ কিছুদিন। কফি উইথ করণের এক এপিসোডে বসে সারা আলি খান কার্তিক আরিয়ানকে ডেট করতে চান বলে জানিয়েছিলেন। সেখানে থেকেই ঘটনার সূত্রপাত ঘটে। তাই নিয়ে শুরু হয়ে যায় বলি পাড়ায় গুঞ্জন। এরপরই পরিচালক ইমতিয়াজ আলির ছবি ‘লভ-আজ,কাল’ সিক্যুয়েলে অভিনয়ও করেন দুজনে। কিন্তু ছবিতে তাদের কেমিস্ট্রি দর্শকের মনে জায়গা করতে পারেনি । এরপরেই কার্তিক-সারা প্রকাশ্যে জানিয়ে দেন যে তাঁরা আপাতত ক্যারিয়ার নিয়ে মনোনিবেশ করতে চান। তাঁরা কোনও সম্পর্কে আবদ্ধ নন। এই ঘটনার কিছুদিন আগেই সারা আলি খানের জন্মদিনে নিজের শুটিং থেকে ব্রেক নিয়ে সিঙ্গাপুরে উড়ে যান কার্তিক। তাঁদের সেখানের ছবি ভাইরালও হয়।

Tarokaloy_kartik_aryaan

শাহরুখ এবং করণ প্রযোজিত ছবি থেকে বাদ পড়লেও কোনো অংশে কমতি নেই কার্তিকের ,কেননা তার হাতে বেশ কিছু কাজ রয়েছে।  নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’তে অভিনয় করছেন এই তারকা।
এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া ২’-এর মত ছবি। ভুলভুলাইয়া first পার্ট বক্সঅফিসে সুপারহিট করেছিলেন অক্ষয় কুমার। এছাড়াও হাতে রয়েছে বেশ কিছু ছবি এবং আরো কিছু কাজ। যাঁর প্রি প্রোডাকশনে এই মুহূর্তে ব্যস্ত অভিনেতা। 
সুশান্ত সিং রাজপুতের ছায়া অনেকেই দেখছেন কার্তিকের কেরিয়ারে। নেপোটিজম বিতর্কের নতুন শিকার যাতে কোনোভাবেই কার্তিক না হন, তাই তাঁর পাশে রয়েছেন ফ্যানেরা। নিয়মিত অভিনেতাকে উৎসাহ দিয়ে যাচ্ছেন ভক্তরা।

পাশাপাশি, বলিউডের মুখোশ খুলে দেওয়ার জন্য কী কারণে কার্তিককে দুটো ছবি থেকে বাদ পড়তে হল, তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চাপ বাড়িয়েই চলছেন কার্তিক আরিয়ানের ফ্যানেরা। এখন অপেক্ষারত সবাই আসল তথ্য উৎঘাটনের জন্য।

Previous ArticleNext Article