বিনোদন, সেলিব্রিটি বার্তা

কন্যা সন্তানের মা হলেন শখ

কন্যা সন্তানের মা হয়েছেন মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। রাজধানীর একটি হাসপাতালে সম্প্রতি তার কন্যাসন্তানের জন্ম হয়েছে। মেয়ের নাম রেখেছেন আনাহিতা রহমান আলিফ। গত সেপ্টেম্বরে আনাহিতার জন্ম হলেও সম্প্রতি এ বিষয়ে জানিয়েছেন শখের স্বামী আতিকুর রহমান জন। প্রায় ২০ দিন পর সুখবরটি দিলেন শখের স্বামী।

Tarokaloy_anika_kabir_shokh

তিনি জানান, গত ২৩ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালে আমার কন্যাসন্তান জন্ম নিয়েছে। বর্তমানে মা-মেয়ে দু’জনই সুস্থ আছে। কন্যাসন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গোপনে দ্বিতীয় বিয়ের প্রায় দেড় বছর পরে মা হতে চলেছেন এই অভিনেত্রী। কদিন আগে মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন শখ।

Tarokaloy_anika_kabir_shokh_with_her_husband

গেল সেপ্টেম্বর মাসে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে শখের বেবি শাওয়ার অনুষ্ঠান হয়। যেখানে মাতৃত্বকালীন ছাপ দেখা গেল তার মধ্যে। তার শারীরিক গঠনেও বেশ পরিবর্তন লক্ষ করা গেছে। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসছিলেন শখ। পাশাপাশি তার অনাগত সন্তানের জন্য শুভেচ্ছায় ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া। অন্যদিকে পরিবর্তনের জেরে অনেক মন্তব্যও উঠে আসে। অনেকেই পূর্বের ও বর্তমানের ছবি নিয়ে তুলনা করে বুঝতে পারছিলেন না এটি শখ কিনা!

Tarokaloy_anika_kabir_shokh_with_her_husband

শখের স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন। এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে প্রেম করে বিয়ে করেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

Tarokaloy_anika_kabir_shokh_with_her_husband

এরপর অনেকদিন একাই ছিলেন এই অভিনেত্রী। এরপর আনিকা কবির শখ ২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকেই বিনোদন জগত থেকে দূরে সরে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন এই অভিনেত্রী। অন্যদিকে অভিনেতা নিলয় আলমগীরও দ্বিতীয় বিয়ে করলেন। নিলয়ের স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি।

Previous ArticleNext Article