Uncategorized, সেলিব্রিটি বার্তা

এক ফ্ল্যাটে থাকছেন রণবীর ও আলিয়া

বাড়ি ছেড়ে প্রেমিকাদের সাথে একই বাড়ির ছাদের তলায় থাকার জন্য বলিউডে বেশ আলোচিত অবস্থায় আছে রণবীর কাপুর। অনেকে বলে ন্যাড়া বেলতলায় কিন্তু একবারই যায় ,তবে সে কথার উল্টা তাই প্রমাণ করেন রণবীর কাপুর। ন্যাড়া বেল তলায় একবার গেলেও তিনি কিন্তু বরাবরই প্রেমিকাদের সাথে এক বাড়িতে গিয়ে ওঠেন,যত যাই কন্ট্রভার্সি হোক না কেন তিনি তার মতো করেই চলে। তবে এবার কিছু ভিন্নতা মধ্যে দিয়েই তিনি তার এই প্রথা অনুসরণ করেছে, আগেকার তিক্ত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সেই থাকার ধরন কিছুটা বদলিয়েছেন নায়ক!!

Tarokaloy_alia_ranbir_kapoor_katrina_deepika_paducone

যখন দীপিকা পাড়ুকোনের সাথে প্রেমের রাসলীলা মগ্ন ছিল, তখন কিছু দিন দু’জনে একটা ফ্ল্যাট ভাড়া করে একই সাথে ছিলেন দুইজন। দীপিকার সাথে ব্রেকআপের পর যে কোনও কারণেই হোক, একত্রে থাকার জায়গা টি বিক্রয় করার দিকে যাননি রণবীর। এমনকি মজার ব্যাপার হচ্ছে সেই একই ফ্ল্যাটে ওই সময়ে ক্যাটরিনা কাইফ উঠে এসেছিলেন তাঁর ফ্ল্যাটে। কিন্তু এই ব্যাপারটা দেখা গেল আরও বেশি অসুবিধা তৈরি করেছিল রণবীরের জীবনে। সম্পর্ক ছাড়াছাড়ির পর ক্যাটরিনা যত দিন না অন্য একটা ফ্ল্যাট খুঁজে নিলেন, ঘর ছাড়তে হল তাঁকেই! সব মিলিয়ে থাকার জায়গা নিয়ে সেই সময়ে বেশ ঝামেলার মধ্যে দিয়ে গিয়েছিলেন নায়ক রণবীর কাপুর!

Tarokaloy_deepika_paducone_ranbir_kapoor

জীবনের সেই সব ভুল থেকে শিক্ষা নিয়েই এবার বোধহয় রণবীর উঠে এসেছেন আলিয়া ভাটের ফ্ল্যাটে। কিছু দিন আগেই জানা গিয়েছিল যে আলিয়া ভাট রণবীরের পৈতৃক বাংলোর কাছে একটা ফ্ল্যাট কিনেছেন। এবার জানা গেল যে অনেক দিন ধরেই দু’জনে এক সাথে থাকতে আরম্ভ করেছেন সেই ফ্ল্যাটে। কোভিড পজিটিভ হওয়ার পরে এই ফ্ল্যাটেরই এক অংশে নিভৃতাবাসে ছিলেন রণবীর! মলদ্বীপ থেকে ঘুরে আসার পরেও আবার তিনি আলিয়ার ফ্ল্যাটেই এসে উঠেছেন।

Tarokaloy_alia_bhatt_ranbir_kapoor

সেই খবর খোঁজ মিলেছে সম্প্রতি কোএক্সিস নামের এক পশুপ্রেমী সংস্থার ইনস্টাগ্রাম লাইভ সেশনে। লাইভ ছিলেন আলিয়া, সেই লাইভ সেশনে যখন হাতিদের প্রতি তাঁর ভালোবাসার কথা জানাচ্ছিলেন, সেই সময়ে তাঁর পিছনের কাচের দেওয়ালে রণবীরের ছায়া পড়ে। দেখা যায় যেঘরোয়া সাদা টি-শার্ট আর গাঢ় রঙের ট্রাউজার্সে তিনি ফ্ল্যাটের মধ্যে দিয়ে হাঁটছেন! কিছু একটা সম্ভবত খুঁজছিলেন নায়ক, বুঝতে পারেননি যে তাঁকে এই ভাবে লাইভ সেশনে দেখা যাবে!

Tarokaloy_alia_bhatt_ranbir_kapoor

অবশ্য, এই এক্সপেরিয়েন্স আলিয়া জন্য প্রথম নয়, বাড়ি ছেড়ে প্রেমিকদের সাথে থাকার অভ্যাস আলিয়ারও পুরনো! এর আগে তিনি প্রাক্তন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর ফ্ল্যাটে থাকতেন, আলাদা হয়ে নতুন ফ্ল্যাট না পাওয়া পর্যন্ত কিছু দিন বাড়িতে থাকতে বাধ্য হয়েছিলেন। তাই বোধ হয় আর ঝামেলায় যেতে চান না আলিয়া, এবার রণবীরের তাঁর ফ্ল্যাটে এসে থাকাই তার জন্য সুবিধা হয়েছে ।

Previous ArticleNext Article