Uncategorized, সেলিব্রিটি বার্তা

আরিয়ানের জামিনের আবেদন নাকচ

বর্তমান সময়ের আলোচিত নিউজ হচ্ছে অভিনেতা শাহরুখ খানকে ঘিরে।নানান ধরনের কথার মুখোমুখি হতে হচ্ছে তার কেননা তার এই বিড়ম্বনার মূল কারণ হচ্ছে তার বড় পুত্র আরিয়ান খান। আরিয়ান এখন জেল হাজতে বন্দী। এই খবর দিনকে দিন নতুন রুপ নিচ্ছে। গেলে সপ্তাহের আগে আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন এবং মাদক কেনা বেচার অভিযোগ এনেছে মুম্বাই পুলিশ। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত এক মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান এবং তার সাথে মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন শাহরুখ পুত্র।

Tarokaloy_shahrukh_khan_son_aryan_khan

তথ্য উৎঘাটনের জন্য তাকে নিয়ে যাওয়া হয় এবং দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর মুবাই পুলিশ হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় মুম্বাই আদালত। তাকে আদালতে পেশ না করার জন্য আবেদন করেন শাহরুখ ও তার আইনজীবি। কিন্তু অবশেষে খালি হাতে ফিরতে হলো তাদের।কেননা বুধবার মুম্বাই আদালতে জামিনের আবেদন খারিজ হয়।

Tarokaloy_shahrukh_khan_and_aryan_khan

কিন্তু সেখানে থেমে যাননি আরিয়ানের বাবা ও তার আইনজীবী। মুম্বাইয়ের আদালতের আবেদন নাকচ হওয়ার পর এবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করলেন আরিয়ানের আইনজীবী। এদিন জামিনের আবেদন খারিজ হওয়ার ফলে আপাতত জেলেই থাকতে হবে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তবে জেল হাজতে কেবল আরিয়ান নয়, বুধবার আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত।

Tarokaloy_shahrukh_khan_and_aryan_khan

গত ৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খান সহ আরও সাতজনকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। ইতিমধ্যেই ১৮ দিন পার হচ্ছে আর্থার রোডের জেলে হাজতে আরিয়ান রাত দিন। বুধবারই সামনে এসেছে নতুন তথ্য। সূত্রের খবর এনসিবি এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্য়াপ চ্যাটের কথোপকথন আদালতে পেশ করেছে। যেখানে ওই অভিনেত্রীর সঙ্গে ড্রাগস নিয়ে কথা বলেছেন শাহরুখ-পুত্র । আদালতে তথ্যটি পেশ করেছেন এনসিবি-র আইনজীবী এএসজি অনীল সিং।

Tarokaloy_shahrukh_khan_and_aryan_khan

জানা গিয়েছে, আগের শুনানির সময়ই আরিয়ানের সঙ্গে সেই উঠতি অভিনেত্রীর ড্রাগস সংক্রান্ত চ্যাটের তথ্য আদালতে পেশ করেছে এনসিবি। সূত্রের খবর, এছাড়া কয়েকজন মাদক কারবারির সঙ্গেও যোগাযোগ ছিল শাহরুখ-পুত্রের । তাদের সঙ্গে কথোপকথনের তথ্যও আদালতে পেশ করা হয়েছে। 

Previous ArticleNext Article