Uncategorized, সেলিব্রিটি বার্তা

আমি এখন নিজেকে নিয়ে ব্যস্ত- মাহিয়া মাহি

নিজেকে নতুনভাবে আবিস্কার করার চেষ্টা করছেন সময়ের আলোচিত এবং জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। পিছনে পথে না তাকিয়ে জীবনকে সামনের দিকে এগিয়ে নেয়ার কথাই ভাবছেন। সব মিলিয়ে কেমন আছেন? এই প্রশ্নের জবাবে মাহি সংবাদ প্রতিবেদককে বলেন, আলহামদুলিল্লাহ। ভালো আছি। ব্যক্তিগত সব সমস্যা কাটিয়ে আবারো কাজে মনোযোগী হচ্ছে শুনা যাচ্ছে ? মাহি উত্তরে বলেন, হ্যাঁ।

tarokaloy_bd_actress_mahiya_mahi

তিনি আরো বলেন , মূলতঃ ‘লাইভ’ সিনেমার ডাবিং করলাম সম্প্রতি। মোটামোটি শেষ। শুটিং শুরু করছেন কবে? মাহি বলেন, জাকির হোসেন রাজু পরিচালিত ‘আতর্নাদ’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ মাসের শেষের দিকে এর শুটিং শুরু হবে।

tarokaloy_bd_actress_mahiya_mahi

সাংবাদিক তাকে তার বর্তমান মানুষিক অবস্থাকে ঘিরে প্রশ্ন ছুড়ে বলেন,এই মূহুর্তে আপনার মানসিক অবস্থা কেমন? কাজে পুরোপুরি মনযোগ দিতে পারছেন তো? মাহি বলেন, আমার ফোকাস এখন কাজে। অন্য কিছু নিয়ে ভাবছি না। আপনার অভিনীত ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার এসেছে। ট্রেলার প্রতিক্রিয়া কেমন পাচ্ছেন? এই সিরিজ নিয়ে কতোটা আশাবাদী? উত্তরে মাহি বলেন, দর্শক নিজের টাইমলাইন, গ্রুপে ‘মরীচিকা’র ট্রেলার শেয়ার করছেন। সবাই বাহবা দিচ্ছেন। ভালো লাগছে। কাজটি নিয়ে অনেক আশাবাদী।

tarokaloy_bd_actress_mahiya_mahi

এই ওয়েব সিরিজে কাজের অভিজ্ঞতা কেমন? মাহি বলেন, এই কাজটার ধরণ অন্যরকম ছিল। আমরা যখন শুট করি আলাদা আলাদা মেকআপ রুম থাকে। বন্ডিং সেভাবে থাকে না। ‘মরীচিকা’র শুটে গিয়ে প্রথম কদিন আলাদা ছিলাম। তবে একটা সময় সবাই একই মেকআপ রুমে চলে আসি। আড্ডা দিতে দিতে কীভাবে রিহার্সেল করা যায়, কীভাবে একটা কাজ সুন্দর করে তোলা যায় সেটা ‘মরীচিকা’র শুটিং করতে গিয়ে বুঝেছি। অনেক কিছু শেখা এবং জানা হয়েছে কাজটি করতে গিয়ে। এর পুরো কৃতিত্ব পরিচালক শিহাব শাহীনের। উনি অনেক শ্রম ও সময় দিয়েছেন আমার পেছনে।

ওয়েব মাধ্যমের কাজকে ব্যাক্তিগত ভাবে আপনার কেমন লাগে? মাহি বলেন, জি-ফাইভে ‘রাধে’ দেখলাম। এটা সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা। বলিউডে বেশিরভাগ সিনেমা এখন ওয়েবে মুক্তি দেওয়া হচ্ছে। হলিউডে তো হচ্ছেই। যুগ এখন ওয়েবের। আস্তে আস্তে সবকিছুই ওয়েবে চলে আসবে। একটা সিনেমা ওয়েবে মুক্তি পাবে এটা শিল্পীদেরই মেনে নিতে হবে। তবে ঐতিহ্য ভোলা যাবে না। আমাদের ঐতিহ্য হলে গিয়ে সিনেমা দেখা। জায়গাটা আমরা নিজেরাই নষ্ট করেছি। যদি হলে গিয়ে সিনেমা দেখার চর্চা থাকতো ওয়েবের সাথে হলগুলোও টিকে যেতো। আপনাকে সামনে নিয়মিত ওয়েবের কাজে দর্শক পাচ্ছেন? মাহি বলেন, ‘মরীচিকা’র প্রতিক্রিয়া কেমন হয় সেটা দেখে পরবর্তী কাজ করতে চাই।

Previous ArticleNext Article