Uncategorized, সেলিব্রিটি বার্তা

আবারো প্রেমে পড়েছেন পরীমনি

প্রেম আর পরীমনি দুটোই যেনো একে ওপরের সাথে জড়িত।আর তার এই প্রেমের রাসলীলা সাথে সম্পৃক্ত সোসিয়াল মিডিয়া। তাকে নিয়ে কতো ঘটনা কতো রটনা বের হয়ে আসে।কিন্তু এটি কিছু উপেক্ষা করে এগিয়ে যাওয়ার নামই হচ্ছে পরীমনি।
অনেকেই বলেন, পরীর মন একদম উড়ুন চন্ডী; কখন যে কী করেন- তা ধারণা করা যায় না। আবার কিছু করে যে একটু রাখ-ঢাক করবেন তাও নয়, বলে দেন প্রকাশ্যে। তাই এই ঢালিউড নায়িকাকে আগাম বোঝা খুবই কঠিন। তিনি যে আনপ্রেডিক্টেবল, এমন অনেক উদাহরণ আছে।

tarokaloy_actress_porimoni

মান সম্মত কাজ বাছাই আর জনহিতকর কাজ ছাড়াও পরীর ল্যাম লাইটে আছে উদাসীনতায়! যেমন- ২০১৬ সালে ‌‘স্বপ্নজাল’ ছবির শুটিং ‍চলাকালে ডাকাতিয়া নদীর পাড়ে হঠাৎ আংটিবদল করেছিলেন। এরপর চুটিয়ে করেছেন প্রেম। পরে সেটির আর কোনও খোঁজ খবর এখনও পাওয়া যায়নি। আদো এটা সত্যি নাকি কোনো সততা মেলেনি।

tarokaloy_actress_porimoni

আর এই তো কিছুদিন আগে গত বছরের মার্চে পরী হঠাৎ বলেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’। নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে এই হঠাৎ বিয়ে বেশিদিন টেকেনি বলেই খবর এসেছে। বিয়ে করেও একদম ডাক ঢল পিটিয়ে জানান দিয়েছে পরী মনি।

tarokaloy_actress_porimoni

সে ক্ষেত্রে এবার নিউ নরমাল কিছু করবে না তা হয়না। মূলত আবারো প্রেমে পড়েছেন এ নিয়ে একটি খবর জানালেন পরী। প্রকাশ করেছেন প্রেমিকের ছবিও। খবরটি তিনি নিজেই জানিয়েছেন তার অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে।

tarokaloy_actress_porimoni

২৪ এপ্রিল শনিবার সকালে নায়িকার এমন তথ্য ও ছবি শেয়ার করার ফলে সরগম পড়ে গেছে ভক্তদের মধ্যে। পোস্টটিকে ঘিরে হাজার হাজার লাইক-কমেন্ট ভির জমা হয়েছে। বিভিন্ন ধরণের প্রতিক্রিয়াও জানাচ্ছেন তারা। তবে বরাবরের মতই পরী নির্বাক থেকে উপভোগ করছেন তার কাণ্ড কৃত্তির ফল।

tarokaloy_actress_porimoni

কিন্তু জানা যায়, এবার প্রেমে একটি ভিন্ন স্বাদের,কেননা পরী ব্যক্তিগত জীবনে নয়, ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন মরোক্কান গায়ক সাদের। আর সেটাই নাটকীয়ভাবে প্রকাশ করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। অর্থাৎ ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে এক পা পিছিয়ে নেই এই গ্ল্যামার গার্ল।

tarokaloy_actress_porimoni

এদিকে, বর্তমানে তার সময়টা বেশ ব্যস্ততায় কাটছে বলে জানা গেছে। যেহেতু দেশের করোনা পরিস্থিতির অবনতি,দিন দিন বেড়েই চলছে তাই আপাতত কোনও শুটিং করছেন না চিত্র নায়িকা পরিমনি। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন। সম্প্রতি দেশটি থেকে ফেরার সময় কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।

tarokaloy_actress_porimoni

এদিকে, লকডাউনের আগে পরীমনি ব্যস্ত ছিলেন তার অন্য একটি নতুন আগাম চলচ্চিত্র যার নাম ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। ২০১৯-২০ সালের মধ্যে সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ। জানা গেছে, ঈদের পর আবারও এর কাজ শুরু করবেন তিনি। আর মুক্তির অপেক্ষায় রয়েছে পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

Previous ArticleNext Article