Uncategorized, সেলিব্রিটি বার্তা

‘আপনাদের দোয়ায় এখনো বিয়েটা টিকে আছে’- আফরান নিশো

সময়ের আলোচিত অভিনয়শিল্পী আফরান নিশো।যার জনপ্রিয়তার অবস্থান কতোটা শীর্ষে তা হয়তো কারো অজানা নেই।তিনি দিনের পর দিন তার ভক্তদের সংখ্যা বাড়িয়েই চলছে এক একটি হিট কাজ দিয়ে।তার অভিনয়ের নৈপূর্নতা যেনো ত্রুটি ধরার মত নয়। তার চার্মিং ভাব তার এ সময়ের নারী ভক্তদের মনে শক্ত জায়গা দখল করেছে,এমনকি তিনি বিবাহিত হওয়া সত্বেও তার খ্যাতি চুল পরিমাণ কমেনি। এমনকি তার স্ত্রী কে নিয়ে সকলের কৌতূহলের কোনো অন্ত নেই।

tarokaloy_afran_nisho

জানা যায় তিনি ১৪ বছর প্রেম করে ২০১১ সালে বিয়ে করেছেন। এবং তার প্রেম কাহিনী কোনো সিনেমা গল্পঃ থেকে কম নয়। তাদের এই ছোট্ট সংসারে, ৬ বছর বয়েসী একটি সন্তান আছে। তার নাম নির্ভর। আর তার প্রেমের এই ১৪ বছরের কথা তিনি নিজেই বলেছেন। এ অভিনেতার প্রথম প্রেমের বিষয়ে জানতে চাইলে নিশো বলেন—‘আমি এতই বোকা যে, আমার জীবনে প্রেম একটাই। আর তাকে আমি বিয়ে করেছি।’

tarokaloy_afran_nisho_and_his_wife

অভিনয় ক‌্যারিয়ারে প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন এই অভিনেতা। দীর্ঘ এই সময়ে অসংখ‌্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। এখনো ঈদ বা বিশেষ দিবস মানেই আফরান নিশোর নাটক আবশ্যক।

তার অভিনয়ে মুগ্ধ অসংখ‌্য ভক্ত। অভিনয়ের বাইরেও তার ব‌্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহল কখনোই কমতি নেই। কিন্তু স্ত্রী-সন্তানদের কখনোই মিডিয়ার সামনে হাজির করেনি আড়ালে রেখেছেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্ন তার ভক্ত-অনুরাগীদের মনে বেশ উদ্দীপনা সৃষ্টি করে। আবার কেউ কেউ নিশোর ব‌্যক্তিগত জীবন নিয়ে নেতিবাচক মন্তব‌্য করতেও ভাবেন না।

tarokaloy_afran_nisho_and_his_wife

এ বিষয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন আফরান নিশো। এই অভিনেতা বলেন—‘আপনাদের দোয়ায় এখনো বিয়েটা টিকে আছে। বউয়ের সঙ্গে তোলা ছবি ফেসবুকে না দিলে মানুষ মনে করে ডিভোর্স হয়ে গেছে। প্রেমিক-প্রেমিক একসঙ্গে তোলা ছবি ফেসবুকে না দিলেও অনেকে ভাবে তাদের প্রেম ভেঙে গেছে। আসলে আমার বউকে দেখাতে চাই না, নিজেই দেখতে চাই। লাল, সবুজ, হলুদ অনেকেই আছে, তারা ভাবে ছবি কেন দিই না। অবশ‌্যই এখানে গাবলা আছে। মাঝে মাঝে মনে হয়, আমার বউয়ের প্রতি আমার যতটা না কৌতূহল, তার চেয়ে বেশি কৌতূহল তাদের।’ উক্তিতে আফরান নিশো।

tarokaloy_afran_nisho’s_wife

এবার ঈদে তার বেশ কিছু নাটক এসছে ,তার সাথে এবার ঈদে কাজ করেছে মেহেজাবিন চৌধুরী,তানজিন তিশা সহ আরো অনেকেই।এর মধ্যে বেশ কয়টা নাটক তুমুল সাড়া পেয়েছে। করোনা কালীন সময়ে ভক্তদের উদ্দেশে তার এই কাজ এবং প্রচেষ্টা আরো আকর্ষণ করেছে ভক্তদের মনে।

Previous ArticleNext Article