সেলিব্রিটি বার্তা

কেমন গেল তিশার বছর!!!

গ্ল্যামারকন্যা তানজিন তিশা।ছোট পর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ।চলতি বছরের ভালোবাসা দিবস, পহেলা বৈশাখ এবং গেল দুই ঈদে তার অভিনীত নাটকগুলো দর্শকের কাছে খুব প্রশংসিত হয়েছে।ভালোবাসা দিবসে প্রচারিত তানজিন তিশা অভিনীত খন্ড নাটক ‘মনজুড়ে’, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাঁক’ ও ‘১৫ দিন’, পহেলা বৈশাখে তার অভিনীত ‘এই বৈশাখে’ এবং গেল ঈদে ‘বেড সিন’, ‘বাড়ি ফেরা’ ও ‘আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না’ নামের নাটকগুলো তিশাকে দর্শকের কাছে নতুনভাবে উপস্থাপন করে। কেমন কাটলো তার পুরো বছর?

পাওয়া না পাওয়ার অংশ টাই বা কতটুকু? এ প্রসঙ্গে অভিনেত্রী নিজেই বলেন,আমার ক্যারিয়ারের অন্য সময়গুলোর চেয়ে এবার ছিল একেবারেই ভিন্ন। আমি বলতে পারি, এই বছরটি আমার জন্য খুব লাকি।তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,নতুন বছরও অবশ্যই অনেক ভালো কাটবে।দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিশা বলেন, আমাকে এভাবে দর্শকরা হৃদয়ে ঠাঁই দিয়েছেন এ জন্য কৃতজ্ঞ। একইসঙ্গে আমি মনে করি, আমার দায়িত্বও আরো বেশি বেড়ে গেছে।

দর্শক এখন আমার কাছে ভালো কিছু প্রত্যাশা করে। আমিও তাদের সেই প্রত্যাশা পূরণ করার চেষ্টা করছি।সম্প্রতি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এবার নতুন বছরে ওয়েব সিরিজেও অভিনয় করার ইচ্ছে প্রকাশ করলেন।

 

Tarokaloy/01 January 2019/shaila

Previous ArticleNext Article