সেলিব্রিটি বার্তা

শাবনূর এর নতুন চরিত্র

সম্প্রতি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে কেন্দ্র করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক  চলচ্চিত্র  নির্মাতা উত্তম আকাশ। উক্ত চলচ্চিত্রের  নাম‘বাবা তুমি কেমন আছো’। বাবা তুমি  কেমন  আছ  নামের চলচ্চিত্রটির গল্প লেখার কাজ শেষ।  চলছে শিল্পী নির্বাচনের কাজ। চলচ্চিত্রটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে বাংলা  চলচ্চিত্রের  এক সময়ের  তারকা অভিনেতা  শাবনূর  কে। শাবনূরকে এই চরিত্রের  জন্য মানানসই  মনে করেছেন  নির্মাতা।শুধু তা-ই নয়, গল্পটিও পাঠানো হয়েছে তাঁর কাছে। তিনি  যেন   গভিরভাবে চরিত্রটি বুঝতে পারেন এবং  সফলভাবে  অভিনয়  করতে পারেন।

অনেক দিন অভিনয়ের বাহিরে থাকা এই অভিনেত্রী  নতুনভাবে  নিজেকে ফুটিয়ে তুলতে পারবেন বলে মনে করে পরিচালক।

পরিচালক উত্তম বলেন, “খুব বড় পরিসরের একটি চলচ্চিত্র। দীর্ঘদিন ধরে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে আলোচনা করে গল্পটি তৈরি করেছি। শাবনূর আগে আমার ‘কে অপরাধী’ ছবিতে অভিনয় করেছিলেন। তাঁর অসাধারণ অভিনয় এখনো দর্শক মনে রেখেছে। এই চরিত্রটিতে আমি এবং প্রযোজক চাই শাবনূর অভিনয় করুক। তাহলে সুন্দরভাবে চরিত্রটি ফুটে উঠবে।”

আগামী সেপ্টেম্বর থেকে ‘বাবা তুমি কেমন আছো’র শুটিং শুরু হবে বলেও জানান উত্তম। বাকি চরিত্র গুলোতে কে কে অভিনয় করবেন তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে বলেও জানান এই পরিচালক।

তারকালয়/১৭ আগস্ট,২০১৮/শায়লা

Previous ArticleNext Article