বিনোদন, সেলিব্রিটি বার্তা

ঈদে কোরবানি দিলেন না সারিকা??

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন। যিনি টেলিভিশন, পর্দায়, বিলবোর্ডে এবং সাধারণ মানুষের মনে অল্প সময়েই জায়গা করে নিয়েছিলেন। ২০০৮ সালে মডেলিং এর মাধ্যমে মিডিয়ায় পদার্পণ করেন। সারিকা আশুতোষ সুজন পরিচালিত ক্যামেলিয়া নাটকের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন।  দীর্ঘদিন বিরতির পর অভিনয়ে ফিরেছেন ঈদের নাটকের কাজ নিয়ে। তাই ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেছেন । পাশাপাশি ঈদ উদযাপনেরও প্রস্তুতি নিয়েছেন নিজের মতো করে।
tarokaloy_sarika_sabrin
এবারের ঈদে এই অভিনেত্রী কোরবানি দিলেন না। তার কারণ হলো সেই টাকা গরীব-দুঃখীদের মাঝে বিলিয়ে দিয়েছেন সারিকা। এ বিষয়ে সারিকা বলেন, যখন থেকে উপার্জন করি সেই সময় থেকেই কোরবানি দিয়ে আসছি। তবে এবারই মনে হয় ব্যতিক্রম হবে। করোনা এই সময়ে কোরবানি টাকা গরিব-অসহায় মানুষদের মাঝে বিলিয়ে দিতে চেয়েছি। ঈদের আগেই এ টাকা পৌঁছে দিয়েছি। এবারের ঈদে সারিকাকে দেখা যাবে পরিচালক তপু খান, ফজলুর সেলিম, নঈম ইমতিয়াজ নেয়ামুল, রাকেশ বসু, চয়নিকা চৌধুরী, আওরঙ্গজেব ও সৈয়দ শাকিল নির্মিত নাটকে।
tarokaloy_sarika_sabrin
এরই মধ্যে ৮টি নাটকে অভিনয় করেছেন তিনি। এদিকে ঈদের এক সপ্তাহ পর থেকে নিয়মিতই নাটক-টেলিফিল্মে কাজ করবেন সারিকা নির্মাতা প্রযোজকদের সঙ্গে সেভাবেই কথা বলছেন তিনি। সারিকার জন্ম ১৯৯২ সালের ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামে। তিনি বাংলালিংক টেলিযোগাযোগ ব্র্যান্ড দূত ছিলেন। ৭ বছরের পুরোনো বন্ধু মাহিমের সাথে ২০১৪ সালের ১২ আগস্ট রাতে ঘরোয়া আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মাহিম করিম একজন পেশায় ব্যবসায়ী। তিনি স্বামী-সংসার নিয়ে দিব্যি সুখে ছিলেন তখন মিডিয়া জগৎ থেকে থেকে দূরে ছিলেন। ২০১৫ সালের ৪ মে কন্যা সন্তানের মাও হন তিনি।
tarokaloy_sarika_sabrin
তার এক বছরের মধ্যেই অর্থাৎ ২০১৬ সালে হঠাৎ তাদের ডিভোর্স হয়ে যায়। ক্যারিয়ারের শুরু থেকে বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। অ্যারোমেটিক বিউটি সোপের বিজ্ঞাপনটি ২০০৮ সালে প্রচারিত হয়েছিল সেখানে মডেল হিসাবে ছিলেন তিনি সমালোচকদের দ্বারা সেরা মডেল বিভাগে বাচসাস পুরস্কার অর্জন করেছিলেন। সারিকা অভিনীত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে মোহন খানের ‘রাধা তুমি কার’, এস এ হক অলিকের ‘গেন্দুচোরা ও প্রেম কাহিনী’, অরুণ চৌধুরীর ‘রুমালী’, হিমেল আশরাফের ‘প্রেমের বেদনা’, চয়নিকা চৌধুরীর ‘আহা বালিকা’, ও ‘বিকেলে সোনা রোদ’, সাইফ চন্দনের ‘একটু বোকামি অনেকটা পাগলামি’ প্রভৃতি। বর্তমানে ক্যারিয়ারে মনোযোগী হয়েছেন এবং মেয়েকে নিয়ে ভালই আছেন।
tarokaloy_sarika_sabrin_and_her_husband

তারকালয়  ০৮/০৮/২০২০ই রিয়া

Previous ArticleNext Article