বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনায় আক্রান্ত অভিনেত্রী পপি??

সাদিকা পারভীন পপি বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী পপি। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই তিনি খুলনার নিজ বাড়িতে অবস্থান করছেন। করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে তিনি নমুনা পরীক্ষা করান। গত বুধবার তিনি ফলাফল জানতে পারেন পজিটিভ। এরপর থেকে তিনি খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছেন। খুলনা থেকে তিনি নিজেই খবরটি জানিয়েছেন। করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান পপি। প্রায় তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন তিনি। প্রথম দিকে পরিবারের সহযোগিতায় পপি নিজেই শহরের বিভিন্ন জায়গায় স্বল্প আয়ের মানুষকে সহায়তা দিয়েছেন।
tarokaloy_popy
প্রায় দেড় মাস ধরে এই সহযোগিতার কাজ অব্যাহত রাখেন তিনি। পরে করোনোর প্রকোপ বেড়ে গেলে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেন তিনি। বাসার কেউ করোনায় আক্রান্ত হননি। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে বেশ সতর্কতার সঙ্গে চলাফেরা করেছিলেন পপি। কিন্তু তিনি কীভাবে আক্রান্ত হলেন? রোনায় আক্রান্ত হওয়ার কথা জানতে চাইলে তিনি বলেন, কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেন। তবে কি সেখান থেকে সংক্রমণ হয়েছিলেন অভিনেত্রী পপি!! স্পষ্টভাবে কিছুই জানা যায়নি।
tarokaloy_popy
পপি জানান, ‘বেশ কিছুদিন হলো তাঁর জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পেয়েছেন তিনি।’ পপির শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল। বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’ মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি।
tarokaloy_popy
 ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে জগতে প্রবেশ করেন। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি।’   মনতাজুর রহমান আকবর পরিচালিত এই চলচিত্রে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানি। ছবিটি সেই সময়ে ৭ কোটি টাকা ব্যবস্যা করে মাইলফলক অর্জন করে।  মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। দীর্ঘ সময়ের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি।
tarokaloy_popy
পপি ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তার শৈশব কাটে খুলনায় দাদাবাড়িতে। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশনের নাটকে ও টেলিফিল্মে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি সাংগঠনিক কাজেও যুক্ত হয়েছেন পপি। বাংলাদেশ ফিল্ম ক্লাবের সর্বশেষ নির্বাচনে অংশ নিয়ে জয়ী হন তিনি। এ বছরই শেষ হওয়ার কথা রয়েছে পপি অভিনীত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সেভ লাইফ’ সিনেমার কাজ। তবে সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হয়েছেন ও খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছেন।
tarokaloy_popy
তারকালয়   ২৫/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article