বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রিয়াঙ্কার জন্মদিনে অন্যতম উপহার দিলেন নিক জোনাস!!!

অভিনয়গুণ ও ব্যক্তিত্ব দিয়ে বিশ্বের অসংখ্য মানুষের মন জয় করেছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি শুধু বলিউড অভিনেত্রী নন বরং হলিউড অভিনেত্রীও। হলিউডেও নিজের অবস্থান করেছেন নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত শনিবার ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৮তম জন্মদিন। বার্থ ডে’র দিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ভক্তদের থেকে শুরু করে বলিউড ও হলিউডের সহকর্মীরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াকে। পিছু ছিলেন না স্বামী নিক জোনাসও। স্ত্রীকে সেরা উপহার দিলেন স্বামী নিক জোনাস।
tarokaloy_priyanka_ chopra
সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে নিক লেখেন,’আজীবন তোমার চোখে এভাবেই হারিয়ে থাকতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি। আমার জীবনে দেখা সবচেয়ে চিন্তাশীল,যত্নশীল এবং অসাধারণ ব্যক্তি তুমি। আমি সত্যি ভাগ্যবান যে আমারা একে অপরকে খুঁজে পেয়েছি। শুভ জন্মদিন সুন্দরী’। ছবিতে প্রিয়াঙ্কার পরনে একটি হলুদ গাউন, অন্যদিকে ফ্লোরাল প্রিন্টেড শার্টে দেখা গেল নিক জোনাসকে।
tarokaloy_priyanka_and_nick
নিকের বাবা পল জোনাস প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাঁর ও নিকের রোকা সেরিমনির একটি ছবি পোস্ট করেছেন, ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে প্রিয়াঙ্কা। তুমি আমাদের পরিবারে আনন্দ এনেছো। লাভ ইউ।’ নিকের দাদা কেভিন জোনাস ও তাঁর স্ত্রী ড্যানিয়েল্লে জোনাসও প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও বলিউডের বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রী সোস্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
tarokaloy_priyanka_chopra_and_nick_jonas
১৯৮২ সালের ১৮ জুলাই জন্মগ্রহণ করেন তিনি। তাঁর বয়স ৩৮ হল। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। দীর্ঘ ক্যারিয়ারে বহু সুপারহিট হিন্দি চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। হলিউডেও তিনি তার অবস্থান তৈরি করে নিয়েছেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।
tarokaloy_priyanka_ chopra
২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার অর্থাৎ প্রিয়াঙ্কা ও নিকের গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক। তবে ভালোবাসা থাকলে বয়স কোনও বাধা নয় তা প্রমাণ করে দিয়েছে এই জুটি। বর্তমানে তাঁরা থাকেন লস এঞ্জেলেসের ক্যালিফোর্নিয়ায়। প্রিয়াঙ্কার হাতে রয়েছে এখন একগুচ্ছ প্রোজেক্ট। আমাজনের তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল, একটি বিয়ের সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল এবং মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’ । এছাড়াও নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ এবং রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া।
tarokaloy_priyanka_chopra_and_nick_jonas
তারকালয়   ২৩/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article