সেলিব্রিটি বার্তা

শাকিবকে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া!!!!!

একের পর এক হিট সিনেমা দিয়ে দুই বাংলাই দাপিয়ে বেড়াচ্ছেন নুসরাত ফারিয়া।এ বছর শেষের দিকে তিনি নাকি দর্শকদের দিবেন অন্যরকম এক চমক।কি সেই চমক! নুসরাত এবার সেটা নিয়েই মুখ খুললেন।কলকাতার শীর্ষ একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘ডি ফর ড্যান্স’ শিরোনামের একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।আসছে ডিসেম্বরের শেষদিকে ‘ডি ফর ড্যান্স’ ছবির কাজ শুরু হওয়ার কথা রয়েছে।এ ছবিতে ফারিয়ার বিপরীতে থাকবেন কলকাতার নায়ক অঙ্কুশ।এটি পরিচালনা করবেন বাবা যাদব।

‘ডি ফর ড্যান্স’ এককভাবে প্রযোজনা করতে যাচ্ছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)। এছাড়াও গত ৫ই নভেম্বর শামিম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেন শাহ’ ছবির অভিনয় শুরু করেন এ অভিনেত্রী।শাকিব খানের বিপরীতে এটিই নুসরাতের প্রথম ছবি।অভিজ্ঞতা জানতে চাওয়া হলে তিনি বলেন,শাকিব খান শুধু একজন বড় তারকা নন তিনি বেশ হেল্পফুল একজন মানুষ। তার সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্যে কাজ করছি।

আগে এ ছবির গানের শুটিং থাইল্যান্ডে হয়েছে। বর্তমানে বেশকিছু দৃশ্যের কাজ টানা চলছে। এ মাসেই ছবির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। একটানা হলে ছবির কাজও ভালো হয়।ভালোই লাগছে ‘শাহেনশাহ’ টিমের সঙ্গে কাজ করে। ‘রে পটাকা’ গান দিয়েও বেশ আলোচনায় সমালোচনায় এসেছিলেন ফারিয়া।তিনি জানালেন আগামী বছরের শুরুতে আবারো গান নিয়ে হাজির হবেন।

 

Tarokaloy/16 November/Shaila

 

 

Previous ArticleNext Article