বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিয়ে করলেন দক্ষিণী অভিনেতা নিতিন রেড্ডি!!

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নিতিন রেড্ডি লকডাউনে বিয়ে করলেন প্রেমিকা শালিনী কান্দুকুরি সঙ্গে। হায়দরাবাদে নিতিন রেড্ডির বাড়িতেই হয়েছে বাগদানের অনুষ্ঠান। সমস্ত নিয়ম ও সতর্কতা মেনে এতে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এই অভিনেতার ‘ডেস্টিনেশন ওয়েডিংয়’–এর কথা ছিল ১৬ এপ্রিল, দুবাইয়ে। কিন্তু মহামারী করোনা জন্য পিছিয়ে নিতে হলো সব পরিকল্পনা। অবশেষে লকডাউনেই বিয়ে সারলেন এই তারকা। তবে কে এই শালিনী কান্দুকুরি??
tarokaloy_Nithin_ Reddy_ with_ his_ wife
পুরোপুরি নিশ্চিত করে কিছু না জানলেও এক সূত্রে জানা যায় , শালিনী এমবিএ স্নাতক যিনি যুক্তরাজ্য এ পড়াশোনা করেছেন।শালিনী সাথে নিথিনের পরিচয় ৮ বছরের তবে প্রেমের সম্পর্ক ছিল চার বছরের। তাঁদের মিষ্টি প্রেম কারও অজানা ছিল না। চার বছরের প্রেমের পর ২৩ জুলাই বাগদান সারেন তারা। আর ২৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা। ২৬ জুলাই হায়দরাবাদের বিখ্যাত মার্বেল রাজপ্রাসাদ ‘তাজ ফলকনামা প্যালেস’–এ অনুষ্ঠিত হয় তাঁদের বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা।
tarokaloy_Nithin_ Reddy_ with_ his_ wife
বিয়েতে নীথিনকে লাল শেরওয়ানি পরা অবস্থায় দেখা গিয়েছিল, দৃষ্টিনন্দন কনে শালিনী দক্ষিণ ভারতের পোশাকে জ্বলজ্বল করেছিলেন। জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে দুই পরিবারের ঘনিষ্ঠজন, বন্ধুবান্ধব ও দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কিছু তারকাও অংশ নেন এই বিয়ের আয়োজনে। তেলঙ্গানা সরকার কর্তৃক আরোপিত লকডাউন গাইডলাইনের মধ্যে এই বিয়ে অনুষ্ঠিত হয়। ভক্তরা এই জুটির নতুন দাম্পত্য জীবন নিয়ে জানিয়েছেন শুভকামনা।
tarokaloy_Nithin_ Reddy_ with_ his_ wife
শুধু ভক্তরাই নয় তাদের অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়েছেন রাকুল প্রীত, রানা ডাগুবতি, সাঁই ধর্ম তেজ, রাশি খান্না, লক্ষ্মী মাঞ্চুসহ অনেকে। চলচ্চিত্র প্রযোজক এবং পরিবেশক সুধাকর রেড্ডি এবং ভিদ্যা রেড্ডির ঘরে জন্মগ্রহণ করেন নিতিন। ২০০২ সালে বক্স অফিস হিট ‘জায়াম’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় শুরু করেন নিতিন। সেবছর (দক্ষিণ) ফিল্মফেয়ার সেরা নবাগত পুরস্কার অর্জন করেন। ২০০৯ সালে রাম গোপাল ভার্মা পরিচালিত অজ্ঞাত তে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন।
tarokaloy_Nithin_ Reddy_ with_ his_ wife
 নিথিন তার দক্ষ অভিনয়ের মাধ্যমে দক্ষিণ ভারতের শীর্ষ তারকাদের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তার উল্লেখযোগ্য জনপ্রিয় সিনেমা হলো: ‘দিল’, ‘শ্রী আনজানেয়াম’, ‘তাক্কারি’, ‘সিথারামুলা কল্যানাম’, ‘ভিক্টরি’, ‘ইশক’, ‘চিন্নাদাম নি কোসাম’, ‘আ আ’, ‘লাই’ প্রভৃতি। এছাড়াও তিনি অনেক পুরস্কার অর্জন করেন। নিতিনকে সর্বশেষ দেখা গেছে, ২০২০ সালের ‘ভিসমা’ ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে রং দে ও চন্দ্র শেখর ইলেতির পরিচালনায় আরেকটি ছবিতে। সম্প্রতি তার দাম্পত্য জীবন সঙ্গী নিয়ে শুভ কামনা করছে তার সহকর্মী ও ভক্তরা।
tarokaloy_Nithin_ Reddy
তারকালয়  ২৯/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article